ঢাকা | শুক্রবার | ২৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:০৫ অপরাহ্ণ

আন্দোলন করে সরকার পতন করা যাবে না : কাদের মির্জা

spot_img

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা বলেন, আজকে ষড়যন্ত্র চলছে নির্বাচনের বিরুদ্ধে। আন্দোলন করছেন, ৭০-৮০টা গাড়ি পুড়িয়ে সরকার পতন ঘটাবেন? আন্দোলন করে সরকার পতন করা যাবে না। কোম্পানীগঞ্জে বিএনপি-জামায়াত ঘুমিয়ে আছে, তারা আরও ঘুমিয়ে থাকুক। তাদের পাহারা দেওয়ার জন্য আমরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেগে আছি।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা করেন। র‍্যালিটি বসুরহাট পৌরসভার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ বিষয়ে কাদের মির্জা বলেন, যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড ওবায়দুল কাদের সাহেবের পক্ষে নির্বাচনী বিশাল জনসমাবেশে রুপান্তরিত হয়েছে। এই সমাবেশের মাধ্যমে আমাদের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। আমরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে ওবায়দুল কাদের সাহেবের জন্য ভোট ভিক্ষা চাইব। মানুষের কাছে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা বলব।

টোকাই দিয়ে বিএনপি চোরাগোপ্তা হামলা চালাচ্ছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, মানুষ ১৩-১৪ সালে বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস দেখেছে। ক্ষমতার জন্য মানুষ ও পুলিশ হত্যা করে তারা কি ক্ষমতায় যেতে পেরেছে? তখন পারে নাই এখনও পারবে না। মানুষ দেখেছে টোকাই দিয়ে বিএনপি চোরাগোপ্তা হামলা চালাচ্ছে। তাদের টাকা দিয়ে কিছু কিছু গাড়ি পোড়াচ্ছে। নেতারা আসেন না দেখি। সাত-আটজন ছাড়া বিএনপির আর নেতা নাই? তাহলে মন্ত্রী পরিষদ কি করবেন? অন্যরা যারা আছেন আসেন মাঠে। আপনাদের ঠেকাতে এই ছোট্ট উপজেলাই যথেষ্ট।

যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা মো. ইউনুস, হাসান ইমাম বাদল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, পৌরসভা যুবলীগের সভাপতি শামসুদ্দিন নো

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর