ঢাকা | শনিবার | ১১ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:১৪ অপরাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীকোম্পানীগঞ্জে বিয়ের গেট থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

কোম্পানীগঞ্জে বিয়ের গেট থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

spot_img

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিয়ের গেটের সাজসজ্জার সময় চেয়ার থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চৌধুরীহাট বাজারের জনপ্রিয় নামের কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। তিনি বিয়ের ডেকোরেশনের কাজ করতেন।

নিহত দ্বীন মোহাম্মদ খোকন (৪৬) একই উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিরাহীমপুর গ্রামের ফরাজী বাড়ির মৃত আলী আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌধুরীহাট বাজারের হাফেজ মোশারেফ হোসেনের জনপ্রিয় কমিউনিটি সেন্টারে গত ৬ বছর ধরে খোকন গেট মিস্ত্রীর কাজ করতেন। সোমবার দুপুরে সেখানে চরপার্বতী ইউনিয়নের মেহেরুননেছা এলাকার মিস্টারের ছেলের সঙ্গে একই ইউনিয়নের ডাকবাংলো এলাকার বাবুলের মেয়ের সঙ্গে বিয়ের অনুষ্ঠান নির্ধারিত ছিল। এজন্য তিনি সকালে ওই কমিউনিটি সেন্টারের সামনে থাকা গেটের নিচের অংশে কাপড়ের সাজসজ্জার কাজ শুরু করেন। ওই সময় চেয়ার থেকে পড়ে তার মাথায় আঘাত পান। এতে তাৎক্ষণিক ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জনপ্রিয় কমিউনিটি সেন্টারের স্বত্ত্বাধিকারী হাফেজ মোশারেফ হোসেন বলেন, সকাল থেকে খোকনকে ভীষণ অসুস্থ দেখা যায়। ধারণা করছি, স্ট্রোক করে চেয়ার থেকে পড়ে তার মৃত্যু হয়।

চরপার্বতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মো. হানিফ আনসারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ বাড়িতে নিয়ে গেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, বিষয়টি থানায় কেউ অবহিত করেনি। তবে আমি বর্তমানে ছুটিতে আছি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর