ঢাকা | সোমবার | ১৭ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৩৫ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসনোবিপ্রবির মালেক হলের নতুন প্রভোস্টের যোগদান

নোবিপ্রবির মালেক হলের নতুন প্রভোস্টের যোগদান

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আব্দুল মালেক উকিল হলের নব নিযুক্ত প্রভোস্ট ড. মোঃ রুহুল আমিন দায়িত্বে যোগদান করেছেন।

রবিবার (১২ মে) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের আব্দুল মালেক উকিল হলের সম্মুখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সাবেক স্পিকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, হলের নবনিযুক্ত প্রভোস্ট ড. মোঃ রুহুল আমিন, সদ্য বিদায়ী প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড.বিপ্লব মল্লিক, নোবিপ্রবি নীল দলের সভাপতি ড. মো. মাসুদ রহমান, পরিবহন প্রশাসক ড.কাওসার হোসেন, প্রক্টরিয়াল বডি, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, হলের সহকারী প্রভোস্ট ও হলের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে মতবিনিময়ে নবনিযুক্ত প্রভোস্ট ড. মোঃ রুহুল আমিন বলেন, আমার মতো ক্ষুদ্র একজন মানুষের প্রতি এত বড় আস্থা রাখার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন আমার উপর যে আস্থা রেখে দায়িত্ব প্রদান করেছে সেই দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয়ের এই হলের সকলকে সঙ্গে নিয়ে কাজ করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী হল পরিচালনায় সকলের সহযোগিতার মাধ্যমে হলকে আরো এগিয়ে নিতে চাই।

দায়িত্ব পাওয়ার পর কর্ম পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার মতে আবাসিক হলে শিক্ষার্থীদের ৩ টি মৌলিক চাহিদা থাকা, খাওয়া এবং পড়ালেখা করা। হলের সার্বিক ব্যবস্থাপনায় আবাসিক শিক্ষার্থীদের এ তিনটি চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া এবং সুযোগ প্রদান করার লক্ষ্যে হলের প্রভোস্ট বডি এবং অফিস স্টাফদের একসাথে নিয়ে কাজ করবো।

সম্প্রতি অণুজীব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রুহুল আমিনকে আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট হিসেবে নিযুক্ত করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ জসীম উদ্দিন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিনি এ দায়িত্ব পালন করবেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক তিনি নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিধাপ্রাপ্ত হবেন এবং তার এ দায়িত্ব আগামী ৩ বছর পর্যন্ত কার্যকর থাকবে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর