ঢাকা | রবিবার | ১২ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৪৭ পূর্বাহ্ণ
অপরাধএক ফুট জায়গার জন্য ছোট ভাইকে খুন!

এক ফুট জায়গার জন্য ছোট ভাইকে খুন!

spot_img

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বসতবাড়ির এক ফুট জায়গা নিয়ে বিরোধের জেরে বড় ভাই ইসলাম মুন্সির হামলায় ছোট ভাই কোহেল উদ্দিনের (৬৫) মৃত্যু হয়েছে। হামলায় নিহতের ছেলে শাহীনুর ইসলাম সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১১ মার্চ) সকাল ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম। কোহেল উদ্দিন উপজেলার জার্মিতা ইউনিয়নের মধুর চর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার (১০ মার্চ) দুপুরের দিকে বাড়ির সীমানার এক ফুট জায়গা নিয়ে ইসলাম মুন্সির সঙ্গে ছোট ভাই কোহেল উদ্দিনের দ্বন্দ্ব হয়। এ সময় বাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বিরোধের এক পর্যায়ের বড় ভাইয়ের পরিবার ছোট ভাইয়ের পরিবারের ওপর হামলা করে। এতে কোহেল উদ্দিন ও তার ছেলে শাহীনুর ইসলাম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কোহেল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৬টার দিকে কোহেল উদ্দিনের মৃত্যু হয়। নিহতের ছেলে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর