ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৪০ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাস৪৩তম বিসিএসে নোবিপ্রবির ১২ জন

৪৩তম বিসিএসে নোবিপ্রবির ১২ জন

spot_img

সম্প্রতি প্রকাশিত ৪৩তম বিসিএসে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২ জন শিক্ষার্থী। নোবিপ্রবি থেকে প্রতিবারের ন্যায় এবারও বিসিএসে সফলতার সাক্ষর রাখায় উচ্ছ্বসিত বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা।

সুপারিশপ্রাপ্তদের মাঝে মৎস্য ক্যাডারে ৪ জন, ট্যাক্স ক্যাডারে ৩ জন, শিক্ষা ক্যাডারে ৩জন, পুলিশ ক্যাডারে ১ জন এবং কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ক্যাডারে ১জন। মৎস্য ক্যাডারে সুপারিশপ্রাপ্তদের ৪ জনই বিশ্ববিদ্যালয়ের ফিমস বিভাগের শিক্ষার্থী।তারা হলেন, সুজনা তানজিন ইসলাম, নাজমুল হাসান, আহসান হাবিব, ওবায়দুল হক।

এ ছাড়া ট্যাক্স ক্যাডারে সুপারিশপ্রাপ্তরা হলেন, আইসিই বিভাগের আশেক আহমেদ, ইএসডিএম বিভাগের গোলাম সারোয়ার রবিন এবং ইংরেজি বিভাগের নাসির আহমেদ রানা। শিক্ষক্যাডারে ইংরেজি বিভাগের মোহাম্মদ মাহবুব ইসলাম, বিবিএ বিভাগের সুমিতা রুমি এবং একই বিভাগের রাফসান জনি সুপারিশপ্রাপ্ত হয়। পুলিশ ক্যাডারে সিএসটিই বিভাগের নাজমুল এবং কৃষি সম্প্রসারণ ক্যাডারে শাহ আরিফ শাওন।

পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত নাজমুল জানান, মনের অনুভুতি এখন অন্য রকম। জীবনের বড় একটা পর্যায়ে এত তাড়াতাড়ি আল্লাহ নিয়ে এসেছেন যার জন্য আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করার ভাষা নাই। মৎস্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ওবায়দুল হক আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন, আল্লাহ তায়ালার অনুগ্রহ যা তিনি আমাকে দান করেছেন। আমার পক্ষে যতটুকু চেষ্টা করা সম্ভব করেছি। আল্লাহ তায়ালা কবুল করেছেন। এখন, প্রজাতন্ত্রের অর্পিত দায়িত্ব সঠিকভাবে যেন পালন করতে পারি, সেটাই প্রত্যাশা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর