ঢাকা | বুধবার | ১৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৪:৫১ পূর্বাহ্ণ
জাতীয়৩ ঘন্টা ইন্টারনেট বন্ধ থাকবে

৩ ঘন্টা ইন্টারনেট বন্ধ থাকবে

spot_img

অতিরিক্ত অপারেশন চার্জ প্রত্যাহারের দাবীতে ইন্টারনেট সেবা সাময়িক বন্ধ রাখার দাবী জানিয়েছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপিবি)।

রবিবার (২১ মে) দুপুর ১২টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারনেট, ডাটা সহ সকল সেবা বন্ধ থাকবে।

বিষয়টি নিশ্চিত করেছেন আইএসপিএবি’র সভাপতি মো. ইমদাদুল হক। 

আইএসপিএবি’র প্রধান নির্বাহী মেজর মোঃ এনামুল হক (অব) স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত বার্তা থেকে জানা যায়, বসুন্ধরা আবাসিক এলাকায় স্থানীয় ইন্টারনেট সেবা পরিচালনার ক্ষেত্রে ক্যাবল টিভি অপারেটর প্রতিষ্ঠান বাম্বেল-বি কর্তৃক মে ২০২৩ থেকে বর্ণিত স্থানে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের জন্য মাসিক পপ অপারেশন সার্ভিস চার্জ নামে বাড়তি চাঁদা দাবি করছে।

আবাসিক এলাকায় অপারেশন চার্জ ২ লক্ষ টাকা থেকে বাড়িয়ে ৫ লক্ষ টাকা এবং কর্পোরেট গ্রাহক  সংযোগের ক্ষেত্রে ৬০ হাজার থেকে বাড়িয়ে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা নির্ধারণ করেছে। বর্ধিত চাঁদা সংক্রান্ত বাম্বেল-বি স্বাক্ষরিত চিঠিটি আইএসপি প্রতিষ্ঠানের কাছে প্রেরণ করা হয়েছে। 

প্রসঙ্গত, বসুন্ধরা আবাসিক এলাকায় স্থানীয় ইন্টারনেট সেবা পরিচালনার ক্ষেত্রে ক্যাবল টিভি অপারেটর প্রতিষ্ঠান বাম্বল-বি কর্তৃক চলতি মে ২০২৩ থেকে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের জন্য মাসিক পপ অপারেশন সার্ভিস চার্জ নামে বাড়তি চাঁদা দাবি করছে।

চাঁদা প্রদানে অপারগতা প্রকাশ করায় ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের পপ-স্হলে তালা দিয়ে দেয় এবং মাঠ পর্যায়ের টেকনিশিয়ান ও প্রকৌশলীদের কাজ করতে বাধা প্রদান করে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর