ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:৩৫ পূর্বাহ্ণ
ফিচারহোসাইন নূরের লেখা ৩০ নাশিদের মিলিয়ন ভিউ

হোসাইন নূরের লেখা ৩০ নাশিদের মিলিয়ন ভিউ

spot_img

একের পর এক মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন ইসলামি গান বা নাশিদের জনপ্রিয় গীতিকার হোসাইন নূর। সম্প্রতি তরুণ এ গীতিকারের ৩০টি নাশিদ মিলিয়ন ভিউয়ের মাইলফলক অতিক্রম করেছে।

এর মধ্যে তার ‘বন্ধু আমার তুই’ শিরোনামে একটি নাশিদ ১৯ মিলিয়নি ভিউ অতিক্রম করেছে। বাংলাদেশের বর্তমান সময়ের বেশিরভাগ শ্রোতাপ্রিয় নাশিদ তিনি লিখেছেন। এখন পর্যন্ত প্রকাশিত নাশিদের সংখ্যা ২৭৫। যেগুলো দেশ ছাড়িয়ে দেশের বাইরেও বাংলা ভাষাভাষী মানুষদের মন জয় করেছে।

মিলিয়ন ভিউ অতিক্রম কারা তার অন্য নাশিদগুলো হচ্ছে- প্রার্থনা- ১২ মিলিয়ন, আমার মালিক- ২.৫ মিলিয়ন, বাদলা দিন- ২.৫ মিলিয়ন, নবীর উম্মত দাবী করো কী করে তুমি- ৫.৩ মিলিয়ন, রহমতে রমজান- ১.৭ মিলিয়ন, ঈদ মোবারক ঈদ- ৪.৬ মিলিয়ন, আজকালের পোলাপান-১.১ মিলিয়ন, আন্তা রাব্বি- ২.১ মিলিয়ন, চলে যাবো একদিন- ১.৫ মিলিয়ন, সিজদাহ- ২.৫ মিলিয়ন, ক্ষুধার জ্বালা- ২.২ মিলিয়ন, ও আমার ভাই- ২.৬ মিলিয়ন, অসহায় মায়ের ভাষা- ১.৮ মিলিয়ন, মামা-ভাগ্নী- ৮.৬ মিলিয়ন, আলেমদের প্রতি বিদ্বেষ ক্যানো- ৭.১ মিলিয়ন, শোনো মুমিন মুসলমান- ১.৭ মিলিয়ন, কুরআনের পাখি- ২.৪ মিলিয়ন, ও কাবার মালিক- ১.৫মিলিয়ন, শোনো শোনো মুসলমান- ৯ মিলিয়ন, তাসবিহ- ১.৩ মিলিয়ন, নেকির বাহার- ২.১ মিলিয়ন, কেয়ামত- ১ মিলিয়ন, এতিমের ঈদ- ২ মিলিয়ন, শবেবরাত- ১.৩ মিলিয়ন, হিম কুয়াশার শীত- ১.৮ মিলিয়ন, রিমঝিমা ঝিম বৃষ্টি- ২.৭ মিলিয়ন, তোমায় দেখার আশায়- ১ মিলিয়ন, এলো মাহে রমজান- ২ মিলিয়ন, জিকির- ১ মিলিয়ন।

শ্রোতা ও সৃষ্টিকর্তার প্রতি ভালোবাসা প্রকাশ করে হোসাইন নূর জানান, আপনাদের ভালোবাসা ও দোয়ার ফসল! আলহামদুলিল্লাহ্‌, আমার লেখা ৩০টি নাশিদ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

নাশিদ লেখা প্রসঙ্গে নোয়াখালীর কোম্পানীগঞ্জের এ কৃতি সন্তান বলেন, ছন্দকথা ও সুরে সত্য ও সুন্দরের বার্তা পৌঁছে দিতে চাই আজীবন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর