ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৫৩ অপরাহ্ণ
সারাদেশহোমনায় স্মরণকালের বড় জনসভা করলেন সেলিমা আহমাদ

হোমনায় স্মরণকালের বড় জনসভা করলেন সেলিমা আহমাদ

spot_img

কুমিল্লার হোমনায় কুমিল্লা-২ আসনে নৌকার মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী’র বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৪ জানুয়ারি ) হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়।

এ সময় সেলিমা আহমাদ বলেন, আমি আপনাদের ভালোবাসা ও দোয়ায় এমপি হয়েছি। আমি আস্থার সাথে বলতে পারি আমি এবারেও আপনাদের ভালোবাসার কমতি হবে না। আমি অন্যায় সহ্য করতে পারি না। তাই কিছু কিছু ব্যক্তি আমার বিরোধীতা করছে। যারা আওয়ামী লীগ তারা কিভাবে স্বতন্ত্র হয় আর যারা স্বতন্ত্র তারা কিভাবে আওয়ামী লীগ হয়?

যেহেতু আমি রাজনীতিতে নতুন, আমাকে বার বার দুর্বল করার চেষ্টা করা হয়েছে। তাই আমার সব পরিকল্পনা বাস্তবন করতে পারিনি। প্রত্যেক পদে পদে কিছু লোক বাধা হিসেবে কাজ করেছে। তবে আমি বলে যেতে চাই, আমার প্রিয় হোমনার পরিপূর্ণ উন্নয়ন আমার হাত ধরেই ঘটবে।

আমার হোমনার জনগণ আত্নবিশ্বাসী জনগণ। তারা আগের চেয়ে অনেক বেশি আত্নবিশ্বাস নিয়ে চলাফেরা করে। বিগত দিনগুলোতে আমি এটাই চেয়েছিলাম। এই এলাকায় দৃঢ়চেতা ও আত্নবিশ্বাসী মানুষ গড়ে তোলা। আপনারা আগের চেয়ে বেশি আত্নবিশ্বাসী কিনা বলুন? আপনাদের মনোবল আগের চেয়ে বেড়েছে কিনা বলুন? আপনাদের এমপি সেলিমা আহমাদ মেরী, এই পরিচয় আপনাদের মধ্যে শক্তি যোগায় কিনা বলুন? তাহলে হোমনার উন্নতি এখন শুধু সময়ের ব্যাপার।

আমি ঘোষণা দিতে চাই, আমার এলাকায় নারীরা যাতে ঘরে বসে উপার্জন করতে পারে সেই ব্যবস্থা করা হবে। ভাই বোনেরা বেকার থাকবে না, তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। আপনারা জানেন, এই এলাকায় নারী নির্যাতন সম্পূর্ণ বন্ধ।

নারী উন্নয়ন নিয়ে আমি দীর্ঘ দিন কাজ করছি। আমি এই হোমনার মানুষ। হোমনার নারী হয়ে যদি আমি এতোদূর আসতে পারি, তাহলে বাকী নারীরাও পারবে। হোমনার নারীদের মধ্যে রয়েছে প্রচুর দক্ষতা ও সম্ভাবনা। এটাকে কাজে লাগিয়ে আমরা খুব সহজেই তাদের ভাগ্য পরিবর্তন করবো, ইনশাআল্লাহ।

আর এজন্য আপনাদেরকে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতে হবে। আওয়ামী লীগের অন্য কোন মার্কা নেই। তার মার্কা শুধুই নৌকা। উন্নয়নের মার্কা নৌকা মার্কা। যারা নৌকায় থেকে অন্য মার্কা নিয়ে ভোট করছে তাদেরকে বিশ্বাস করার আগে ভেবে দেখুন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ রুহুল আমিন (সভাপতি, কুমিল্লা (উ:) জেলা আওয়ামী)। এসময় আরও উপস্থিত ছিলেন রোশন আলী মাস্টার (সাধারণ সম্পাদক, কুমিল্লা (উ:) জেলা আওয়ামী), অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (সিনিয়র সহ-সভাপতি, হোমনা উপজেলা আওয়ামী লীগ ও মেয়র, হোমনা পৌরসভা, কুমিল্লা), সাইফুল্লাহ মিয়া রতন শিকদারব (মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান), মহিউদ্দিন খন্দকার (যুগ্ম সাধারণ সম্পাদক,হোমনা উপজেলা আওয়ামীলী), উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, শাহিনুজজ্জামান খোকন (সাংগঠনিক সম্পাদক, হোমনা উপজেলা আওয়ামী লীগ) এবং হাজার হাজার নিবেদিত প্রাণ কর্মী।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর