ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৩২ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসহাল্ট প্রাইজ কুবি ক্যাম্পাস রাউন্ডে চ্যাম্পিয়ন ‘টিম কার্গসমেরিন'

হাল্ট প্রাইজ কুবি ক্যাম্পাস রাউন্ডে চ্যাম্পিয়ন ‘টিম কার্গসমেরিন’

spot_img

শিক্ষার্থীদের নোবেল পুরস্কারখ্যাত আন্তর্জাতিক হাল্ট প্রাইজ প্রতিযোগিতার কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ক্যাম্পাস রাউন্ডের চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম কার্গসমেরিন’। এছাড়া দ্বিতীয় ‘টিম পাইওনিয়ার’ এবং তৃতীয় হয়েছে ‘টিম কাচ্চি’।

আন্তর্জাতিক সামাজিক ব্যবসায় সংগঠন হাল্টের আয়োজনে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমির ময়নামতি অডিটোরিয়ামে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠান শুরু হয়।

ক্যাম্পাস রাউন্ডের ফাইনালে অংশ নেয় মোট দশটি দল। দলগুলো হলো, ‘ডায়নামিক মার্কেটারস, টিম কার্গসমেরিন, টিম এমিবা , টিম কাচ্চি , টিম শতরঞ্জি, স্পার্ক ব্লেজ , টিম অ্যানথ্রোপলজি, টিম অরবিট, এপেক্সালি ইনোভেটরস ও টিম পাইওনিয়ার।’

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- হালিমা গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আবুল কালাম হাসান টগর, প্রাণ-আর এফ এল এর ডিজিটাল মিডিয়া এবং প্ল্যানিং স্ট্র‍্যাটেজিক বিভাগের সহযোগী ব্যবস্থাপক সাকিফ আমজাদ আল হক, কোকাকোলার কমার্শিয়াল হেড স্ট্র‍্যাটেজিক বিজনেস পার্টনার ইয়াসিন সোহাগ, আব্দুল মোমেন বেভারেজ লিমিটেডের মার্কেটিং প্রধান তন্ময় দাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, টু-সেন্ট পডকাস্ট এর সহযোগী হোস্ট সাজ্জাদ হোসেন, স্ট্রিমিং প্লাটফর্ম ‘চরকি’-র প্রধান নির্বাহী ও বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা রেদোয়ান রনি, ফ্রিল্যান্সার ও এমজি মিডিয়ার প্রধান নির্বাহী নাফিস মাহাদি নীল এবং ফর্বস-‘থার্টি আন্ডার থার্টি’ তালিকাভুক্ত শাহ রাফায়েত চৌধুরি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস প্রোগ্রামের অ্যাডভাইসর ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড.মো. আব্দুল মাজেদ পাটোয়ারি, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান ও মার্কেটিং বিভাগের প্রভাষক আবু ওবায়দা রাহিদ।

‘হাল্ট প্রাইজ কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর ক্যাম্পাস ডিরেক্টর সুমাইয়া কবির বলেন, প্রত্যেকবারের মতো এই মুহুর্তটাও অনেক বেশি ইমোশনাল ছিল। আমাদের এতবড় একটা স্বপ্ন ছিল। আমি প্রথম থেকেই অনেক বেশি শুনেছি হাল্ট এতবড় লেভেলে করা যায় না, এইভাবে হয় না। তারপরও আমরা এতবড় পরিসরে প্রোগ্রাম শেষ করতে পেরেছি। এজন্য আমি পুরো টিমকে ধন্যবাদ দিবো।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর