ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৪৩ পূর্বাহ্ণ
খেলাধুলাহায়দরাবাদের রানের পাহাড় তাড়ায় বিধ্বস্ত দিল্লির

হায়দরাবাদের রানের পাহাড় তাড়ায় বিধ্বস্ত দিল্লির

spot_img

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে ব্যাট হাতে ঝড় তুলেছে সানরাইজার্স হায়দরাবাদ। স্বাগতিক দিল্লি ক্যাপিটালস বোলারদের তুলোধুনো করেছেন ট্রাভিস হেড, অভিষেক শর্মা ও ট্রাভিস হেডরা। আড়াই শতাধিক রানের লক্ষ্যে নেমে লড়াই করেছে দিল্লিও। তবে ৬৭ রানের পরাজয় দেখতে হয়েছে তাদের।

ঘরের মাঠে টসে জিতে হায়দরাবাদকে আগে ব্যাটিংয়ে পাঠান দিল্লি অধিনায়ক রিশভ পান্ট। নির্ধারিত ওভার শেষে ৭ উইকেটে ২৬৬ রানের সংগ্রহ গড়ে সানরাইজার্স। জবাবে নেমে ১৯.১ ওভারে ১৯৯ রানে গুটিয়ে যায় দিল্লি।

টসে হেরে ব্যাটে নেমে হায়দরাবাদকে টর্নেডোর মত শুরু এনে দেন ট্রাভিস হেড ও অভিষেক শর্মা। ৫ম ওভারেই দলীয় শতরান পূর্ণ করেন তারা। ৬.২ ওভারে ১৩১ রানে উদ্বোধনী জুটি ভাঙে। অভিষেক শর্মা ফিরে যান দুটি চার ও ছয়টি ছক্কায় ১২ বলে ৪৬ রানের ঝড়ো ইনিংস খেলে।

এইডেন মার্করামের ব্যর্থতার পর ট্রাভিস হেড ফিরে যান নবম ওভারের শেষ বলে ১৫৪ রানে। ১১টি চার ও ৬টি ছক্কায় ৩২ বলে ৮৯ রানের দানবীয় ইনিংস খেলেন অজি অপেনার। দুটি করে চার ও ছক্কায় ২৭ বলে ৩৭ রান করা নিতিশ কুমার রেড্ডি ফিরে যাওয়ার পর ঝড় তোলেন শাহবাজ আহমেদ। দুই চার ও পাঁচ ছক্কায় ২৯ বলে ৫৯ রানের অপরাজিত ইনিংস খেলেছেন।

দিল্লির কুলদীপ যাদব চারটি এবং মুকেশ কুমার ও অক্ষর প্যাটেল একটি করে উইকেট নেন। রানতাড়ায় নেমে দুই ওপেনারের ব্যর্থতার পর জ্যাক ফ্রাসের ও অভিষেক পরেল দিল্লিকে ম্যাচে ফেরান। দুজনে মিলে ৩০ বলে ৮৪ রানের জুটি গড়েন। সপ্তম ওভারের শেষ বলে ১০৯ রারে জ্যাক ফিরে যান। পাঁচটি চার ও সাত ছক্কায় ১৮ বলে ৬৫ রান করেন করেন।

৭ চার ও এক ছক্কায় ২২ বলে ৪২ রান করেন অভিষেক। ৩৫ বলে ৪৪ রান করেন পান্ট। বাকীদের ব্যর্থতায় দিল্লিকে গুটিয়ে যেতে হয় ১৯৯ রানে। হায়দরাবাদের হয়ে নাতারজান চারটি, নিতিশ কুমার ও মায়াঙ্ক মারকান্দে দুটি করে উইকেট নেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর