ঢাকা | রবিবার | ১৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৮:৫৯ অপরাহ্ণ
অপরাধস্বামীর দুর্ঘটনার সংবাদে দিয়ে গৃহবধূকে গণধর্ষণ

স্বামীর দুর্ঘটনার সংবাদে দিয়ে গৃহবধূকে গণধর্ষণ

spot_img

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর সড়ক দুর্ঘটনার কথা বলে ডেকে নিয়ে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগ উঠেছে৷ অভিযুক্তরা এসময় সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। এ ঘটনায় রিয়াজ (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। ওইদিন রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

জানা গেছে, ফতুল্লা মডেল থানার পাগলা শান্তি নিবাস এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ রিয়াজসহ দুজনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাতনামা আরো তিনজনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার রাতেই রিয়াজকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী ফেরি করে ভাঙারি সংগ্রহ করেন। তারা এক সময় পাগলা পূর্বপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করতেন। সেই সুবাদে রিয়াজের (২০) সঙ্গে তাদের পূর্ব পরিচয় ছিল।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রিয়াজ ফোন করে গৃহবধূকে জানায় তার স্বামী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ও পাগলা এলাকায় আছেন। সংবাদ পেয়ে ওই নারী তার ৫ বছর বয়সী সন্তানকে নিয়ে দ্রুত পাগলা সূর্যমহল সিনেমা হলের সামনে যান। সেখান থেকে তাকে রিয়াজ পাগলা শান্তি নিবাস এলাকার একটি বাড়িতে নিয়ে যান এবং বলেন যে সেখানকার একটি বাসার ভেতর তার স্বামী শুয়ে আছেন।

বাদী শিশু পুত্রসহ ওই ঘরে প্রবেশ করে দেখেন অভিযুক্ত রাকিবসহ অপর তিন যুবক সেখানে আগে থেকেই অবস্থান করছেন। পরবর্তীতে বাদীর কোলে থাকা শিশুপুত্রকে নিয়ে অজ্ঞাতনামা এক যুবক ঘরের বাইরে বের হয়ে যায়। গ্রেপ্তার রিয়াজসহ অপর তিনজন ঘরের দরজা বন্ধ করে দিয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করে। তারা ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে।

তখন ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে দুপুর একটার দিকে তার শিশু পুত্রকে কোলে তুলে দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং কাউকে ঘটনাটি না বলার জন্য হুমকি দেয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর