ঢাকা | মঙ্গলবার | ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৫৭ পূর্বাহ্ণ

স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মুরাদ হাসান

spot_img

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের বর্তমান সদস্য সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান স্বতন্ত্র নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

রোববার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন অফিস থেকে মুরাদ হাসান এমপির মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। তার পক্ষে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মুখলেছুর রহমান মিশু মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ ব্যাপারে মোখলেছুর রহমান মিশু বলেন, মুরাদ হাসান এমপির অনুমতিক্রমে তার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করা হয়েছে। এটি দলীয় মনোনয়ন ঘোষণার আগে আওয়ামী লীগের পক্ষেই কেনা হয়েছিল। এখন যেহেতু তিনি মনোনয়ন পাননি, প্রার্থী হবেন নাকি হবেন না, তা পরে সিদ্ধান্ত নেওয়ার সুযোগ আছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াৎ হোসেন জানান, আজ (রোববার) প্রথমবারের মতো একটি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এটি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. মুরাদ হাসানের নামে বিক্রি করা হয়।

এবিষয়ে এমপি মুরাদ হাসানের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগ থেকে ডা. মুরাদ হাসান নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার এমপি নির্বাচিত হন এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে জোটগত কারণে আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দিলে তিনি মনোনয়ন বঞ্চিত হলেও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকিটে দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত হন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর