ঢাকা | সোমবার | ২৪ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:১৪ পূর্বাহ্ণ
সারাদেশসোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

spot_img

মাজহারুল রাসেল : নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

২৬ মার্চ রবিবার সকাল থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সোনারগাঁও উপজেলা প্রশাসন,স্থানীয় সাংসদ,মুক্তিযোদ্ধা সংসদ,সাংবাদিক-সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পরে শহীদদের জন্য দোয়া,আলোচনা সভা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁও ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা এমপি,সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম্ ভূঁইয়া। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম,সাবেক সাংসদ ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু সহ সোনারগাঁও উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর