ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৫৮ অপরাহ্ণ
সারাদেশসিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

spot_img

সিলেটে ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষে ১৩জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের নজির বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—সুনামগঞ্জের দিরাই ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), বাহাদুর পুরের ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)। অন্যদের নাম পরিচয় জানা যায়নি। জানা গেছে, নিহতরা সবাই নির্মাণশ্রমিক।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দোহা জানান, সকালে সিলেট থেকে ২০ থেকে ২২ শ্রমিককে নিয়ে তাজপুরের দিকে যাচ্ছিলো পিকআপ ভ্যানটি। নাজিরবাজার এলাকায় পৌঁছালে মুন্সিগঞ্জ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ১১ শ্রমিক।

তিনি আরও জানান, আহত ১৪ জনকে হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। পরে ১৩ জনকে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানেও এক জন মারা যায়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছে। তবে আহতাবস্থায় ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ১১ জন নিহত হয়েছেন। আহতদের মধ্যে একজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর