ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:৪৮ পূর্বাহ্ণ
বিনোদনসিয়াম-মেহজাবীনের সম্পর্কে বৈরিতা?

সিয়াম-মেহজাবীনের সম্পর্কে বৈরিতা?

spot_img

পর্দায় একসঙ্গে একাধিক নাটক ও অনুষ্ঠানে কাজ করতে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। এই দুই তারকার মধ্যেই রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিভিন্ন সময় ভক্তরাও দেখেছে সেসব চিত্র।

সবশেষ গেল ঈদে প্রচারিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে মেহজাবীন ও সিয়ামকে। দুজনের রসায়ণ বরাবরই প্রশংসিত দর্শকমহলে। ইত্যাদিতেও আরও একবার সকলকে মুগ্ধ করেছেন এই জুটি।

সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু হঠাৎ করেই মেহজাবীন-সিয়ামের মধ্যে ভাঙনের সুর দেখা মিলল। যার সূত্রপাত দুজনের ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। সোমবার (২২ এপ্রিল) বিকেলে সিয়ামকে নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন। যেখানে তিনি লিখেছেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’

অভিনেত্রীর এমন স্ট্যাটাসে চমকে ওঠেন ভক্তরা। নানা রকমের প্রতিক্রিয়া প্রকাশ করেন তারা। সেই রেশ না থামতেই নিজের ফেসবুকেও একটি স্ট্যাটাস দেন অভিনেতা সিয়াম। যেখানে মেহজাবীনকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

সিয়াম-মেহজাবীনের এমন স্ট্যাটাস দেখে হতবাক নেটিজেনরা। বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে নেটদুনিয়ায়। তবে নেটিজেনদের অনেকের দাবি— এটা তাদের প্রচারণার কৌশল। মেহজাবীন-সিয়াম অভিনীত কোনো নাটক বা বিজ্ঞাপনের প্রচারের জন্য এই পথ বেছে নিয়েছেন তারা।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চললেও এখনো খোলামেলা কোনো বক্তব্য দেননি মেহজাবীন কিংবা সিয়াম।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর