ঢাকা | সোমবার | ২৪ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:৫৬ পূর্বাহ্ণ
আন্তর্জাতিকসবচেয়ে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী মোদি : তোপ কেজরিওয়ালের

সবচেয়ে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী মোদি : তোপ কেজরিওয়ালের

spot_img

কর কেলেঙ্কারীর অভিযোগে দলের এমপি গ্রেপ্তার হওয়ার ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সবচেয়ে দুর্নীতিগ্রস্থ প্রধানমন্ত্রী বলে আখ্যায়িত করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী ও আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল।

আবগারি দুর্নীতিতে বুধবার প্রায় ১০ ঘণ্টা তল্লাশির পর আপ এমপি সঞ্জয় সিংকে গ্রেপ্তার করেছে ইডি। সত্যেন্দ্র সিং, মণীশ সিসোদিয়ারা গ্রেপ্তার হওয়ার পর জাতীয় রাজনীতিতে আপের অন্যতম মুখ হয়ে উঠেছিলেন সঞ্জয় সিং। এবার তিনিও হাজতে। সঞ্জয় সিং গ্রেপ্তার হওয়ার পর বুধবার রাতেই তার বাড়িতে যান কেজরিওয়াল। সঞ্জয় সিংয়ের বাবার সঙ্গে দেখা করেন। সেখানেই আপ সুপ্রিমো দাবি করেন, ‘আম আদমি পার্টি দেশের সবচেয়ে সৎ রাজনৈতিক দল। সেই সততারই মূল্য দিতে হচ্ছে।’

এর পরই সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করে কেজরিওয়াল বলেন, ‘গত কয়েক বছরে আবগারি দুর্নীতিতে ১ হাজার বার তল্লাশি হয়েছে আপ নেতাদের বাড়িতে। কিন্তু আজ অবধি একটা টাকাও উদ্ধার হয়নি। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পা থেকে মাথা পর্যন্ত দুর্নীতিতে ডুবে আছেন। আমার তো মনে হয়, স্বাধীন ভারতের ইতিহাসের সবচেয়ে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী মোদিই।’ কেজরিওয়ালের দাবি, ইন্ডিয়া জোট গঠনের পর মরিয়া হয়ে গিয়েছেন মোদি। তাই বিরোধীদের ভয় দেখানোটা আগামী দিনে আরো বাড়বে।মিথ্য অভিযোগে গ্রেফতার হতে হবে আরো অনেককে।ভোট এগিয়ে আসছে,মোদি ইন্ডিয়াকে ভয় পাচ্ছেন। সেকারণেই এই ধরপাকড়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর