ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:৩৮ পূর্বাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীশিক্ষার্থীদের উত্তরপত্র সরবরাহ করায় ২ শিক্ষককে অব্যাহতি

শিক্ষার্থীদের উত্তরপত্র সরবরাহ করায় ২ শিক্ষককে অব্যাহতি

spot_img

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দাখিল পরীক্ষার একটি কেন্দ্রে শিক্ষার্থীদের উত্তরপত্র সরবরাহ করায় লুৎফুর রহমান নামের এক শিক্ষককে ২ বছরের জন্য অব্যাহতি দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় একই কক্ষে দায়িত্ব পালন করা ইসরাত জাহান নামের আরেক শিক্ষককে এক বছরের জন্য অব্যাহতি ও এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদরাসা কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে তাদেরকে অব্যাহতি দেওয়া হয়। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান কেন্দ্র পরিদর্শনে গিয়ে এ নির্দেশ দেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদরাসা কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে পরিদর্শনে যান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান। শিক্ষার্থীকে গণিতের উত্তরপত্র সরবরাহের সময় হাতেনাতে লুৎফুর রহমান নামের এক শিক্ষককে ধরেন। তাৎক্ষণিক লুৎফুর রহমানকে দুই বছরের জন্য অব্যাহতি প্রদান করেন। এসময় একই কক্ষে দায়িত্ব পালন করা ইসরাত জাহান নামের আরেক শিক্ষককে এক বছরের জন্য অব্যাহতি ও এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শিক্ষক দুজনেই সঠিক দায়িত্ব পালনের বিপরীতে দায়িত্বে অবহেলা করেছেন। গণিত পরীক্ষা চলাকালে তাদের দায়িত্বে অবহেলার প্রমাণ হাতেনাতে পাই। ফলে তাদের দায়িত্ব অবহেলার কারণে অব্যাহতি দেওয়া হয়েছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর