ঢাকা | বুধবার | ১৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:০৭ পূর্বাহ্ণ
বিনোদনরাসেলের সঙ্গে সম্পর্ক ছিল জীবনের বড় ভুল

রাসেলের সঙ্গে সম্পর্ক ছিল জীবনের বড় ভুল

spot_img

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় তারকাদের একজন সানি লিওন। পেশাগত জীবনে নীল সিনেমার জগতে কাজ করার পরে বলিউডেও কাজ করেছেন তিনি।

বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে সুখে সংসার কাটালেও এক সময় স্ট্যান্ড আপ কমেডিয়ান রাসেল পিটার্সের সঙ্গে সম্পর্কে ছিলেন সানি। ভারতে আসার আগে মার্কিন মুলুকে থাকাকালীন রাসেলকে ডেট করেন অভিনেত্রী। 

সম্পর্ক ভাঙনের পর সানিকে নিয়ে নিজের কমেডি শো’তে প্রায়ই ঠাট্টা, মশকরা করে থাকেন রাসেল। বিষয়গুলো দেখেছেন এই অভিনেত্রী নিজেও। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘হ্যাঁ, আমি দেখেছি। আমি জানি না এখনো ও সেগুলো করে থাকে কিনা। তবে আমার খারাপ লাগেনি। ওর যা ইচ্ছে ও বলতে পারে, আমার সমস্যা নেই। যদি সেটা শুনে মানুষ হাসে, তাহলে ঠিক আছে, তারা হাসুক। আমার অসুবিধা নেইথ।

সানি যোগ করেন, খুব অল্প সময়ের জন্য সম্পর্কে ছিলেন তারা। অভিনেত্রীর ভাষ্য, ‘ওই সম্পর্কে জড়ানোটা আমার বড় ভুল ছিল’।

সানি বললেন, ‘আমরা খুব ভালো বন্ধু ছিলাম, একসঙ্গে অনেক মজা করেছি। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে অনেক জায়গায় গিয়েছি, যেখানে ও থাকতো নিজের শো-এর কারণে। আমরা দেখা করতাম, মজা করতাম, একসঙ্গে ড্রিঙ্ক করতাম, ঘুরতাম। এককথায় পাগলামি চলতো আমাদের। হঠাৎ করে ওকে ডেট করে সবটাই ঘটে গেল’।

প্লে-বয় ম্যাগাজিনের প্রেসিডেন্ট ম্যাট এরিকসনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর দীর্ঘদিনের বন্ধু কমেডিয়ান রাসেল পিটার্সকে ডেট করেন সানি। এরপর সেই সম্পর্ক ভাঙনের পর ড্যানিলেয় ওয়েবারের সঙ্গে দেখা হয় অভিনেত্রীর। 

ড্যানিয়েলের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর রাসেলের সঙ্গে বন্ধুত্বের ইতি টানেন সানি। বছর খানেকের মধ্যেই ড্যানিয়েলকে বিয়ে করেন তিনি। এরপর স্বামী ও সন্তান নিয়ে বর্তমানে মুম্বাইয়ে স্থায়ীভাবে বসবাস করছেন এক সময়ের নীল সিনেমার দুনিয়ার এই তারকা। 

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর