ঢাকা | বুধবার | ১৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৩৯ পূর্বাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীরাজধানীতে নোবিপ্রবিয়ানদের মিলনমেলা

রাজধানীতে নোবিপ্রবিয়ানদের মিলনমেলা

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ঢাকায় মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) রাজধানী ঢাকার উত্তরার স্ন্যাক্সি রেস্টুরেন্টে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে এ মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, ঢাকা ও এর আশেপাশে বসাবসকারী প্রথম ব্যাচ থেকে দশম ব্যাচ পর্যন্ত প্রাক্তন নোবিপ্রবিয়ানরা এতে অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত সকলের তথ্য সংগ্রহ করে রাখে আয়োজকরা যা পরবর্তীতে ডেটাবেজ হিসেবে সংরক্ষিত থাকবে।

প্রাক্তন শিক্ষার্থীরা জনায়, বিশ্ববিদ্যালয় জীবনের সম্পর্কের বন্ধনগুলো আজীবন দৃঢ় রাখতেই এ আয়োজন। ১০১ একরের বাইরে নোবিপ্রবিয়ানদের নেটওয়ার্ক ছড়িয়ে পড়ুক এটাই সবার চাওয়া। বহুদিন পর সিনিয়র, জুনিয়র ও বন্ধু-বান্ধবদের সাথে আড্ডায় মেতে উঠে স্মৃতিচারণ এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি করেছে।

ইফতার মাহফিল ও পূর্ণমিলনীর সমন্বয়ক বিশ্ববিদ্যালয়ের ২য় ব্যাচের শিক্ষার্থী তুষার কান্তি কর বলেন, সকল ভেদাভেদ ভুলে নোবিপ্রবির সকল ভাই-বোন আমরা একসাথে চলতে চাই। নোবিপ্রবিয়ান একটি আবেগের জায়গা। সামনের দিনগুলোতে সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগীতায় একটি এলামনাই এসোসিয়েশন গঠন করে নোবিপ্রবি পরিবারের সকল সদস্য যাতে এক ছায়াতলে থাকতে পারি এটাই চাওয়া।

অনুষ্ঠানের আরেক সমন্বয়ক বিশ্ববিদ্যালয় ২য় ব্যাচের শিক্ষার্থী তানজীব আহসান বলেন, আমরা নোবিপ্রবিয়ানরা ঐক্যবদ্ধ থাকতে চাই। বিশ্ববিদ্যালয় জীবনের সকল ভেদাভেদ ভুলে নোবিপ্রবিয়ানদের প্রয়োজনে সবসময় একতাবদ্ধ থেকে কাজ করতে চাই। সেই লক্ষ্যে সকলকে একত্রিত করার এই আয়োজন। আমরা চাই এই আয়োজন আরো বড় হোক।

উল্লেখ্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৭ বছর পেরিয়ে গেলেও এখনো শিক্ষার্থীদের এলামনাই এসোসিয়েশন গঠিত হয়নি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর