ঢাকা | বুধবার | ২৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:১৫ অপরাহ্ণ

যেখানে সুখ, সেখানেই আমি উষ্ঠা খাই : মাহি

spot_img

যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খান বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম দেওয়া এক পোস্টে এমনটাই লিখেছেন তিনি। 

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহি লিখেছেন, ‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি, দুঃখ কী আমি বুঝি না’। হঠাৎ কী কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন মাহি, তা খোলাসা না করলেও ভক্তরা ধারণা করছেন- সাম্প্রতিক সময়ে মনোনয়ন না পাওয়ার আক্ষেপ থেকেই তিনি এমনটা বলেছেন। 

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কেনার পর থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। কিন্তু পরে দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। 

রোববার (৩ ডিসেম্বর) সেটি বাতিল করেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক শামীম আহমেদ। স্বতন্ত্র প্রার্থী হওয়ার যোগ্যতা হিসেবে মাহির জমা দেওয়া এক শতাংশ ভোটারের স্বাক্ষর তালিকায় ‘ভুয়া স্বাক্ষর’ পাওয়ার অভিযোগে মনোনয়নপত্র বাতিলের কথা জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

এরপর মাহি বলেন, ‘যতবার মানুষের কাছে কাজ করতে গিয়েছি ততবারই বাধার সম্মুখীন হয়েছি। পরবর্তীতে সাফল্য পেয়েছি। আমাকে বাধা দিয়ে লাভ নেই। আমি নির্বাচন কমিশনে আপিল করার প্রস্তুতি নিচ্ছি। আপিলে আমার মনোনয়নপত্র বৈধতা পাবে বলেই বিশ্বাস করি।’ এই নায়িকা আরও বলেন, ‘অন ক্যামেরায় আমি কারো বিরুদ্ধে বলতে চাই না। যতক্ষণ পর্যন্ত লড়াই করার সুযোগ আছে আমি করে যাব।’

বিগত কয়েক মাস ধরে রাজনীতিতে সক্রিয় মাহিয়া মাহি। অংশ নেন আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে। সবশেষ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে নৌকার মাঝি হতে চেয়েছিলেন তিনি। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহী- ১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে ফের মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এবারও দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের ঘোষনা দিয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। 

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর