ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৮:৫৭ পূর্বাহ্ণ
খেলাধুলাযুক্তরাষ্ট্রের লিগে নাম লেখালেন ম্যাক্সওয়েল

যুক্তরাষ্ট্রের লিগে নাম লেখালেন ম্যাক্সওয়েল

spot_img

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) প্রথমবারের মতো নাম লেখালেন গ্লেন ম্যাক্সওয়েল। ওয়াশিংটন ফ্রিডমের সঙ্গে ইতোমধ্যেই চুক্তি সেরেছেন এই অজি অলরাউন্ডার।

এমএলসিতে খেলার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল ম্যাক্সওয়েলের। এবার তা পূরণ হতে যাচ্ছে। তাই আসন্ন আসর নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অজি অলরাউন্ডার। ক্রিকেট ভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর একটি শো-তে তিনি বললেন, ‘যুক্তরাষ্ট্রের ক্রিকেটে খেলার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।’

‘এই টুর্নামেন্টটি আমি গত বছর দূর থেকে দেখেছি এবং একদিন এই টুর্নামেন্টে খেলার আশায় খুবই রোমাঞ্চিত ছিলাম। সৌভাগ্যবশত এই বছর সময়টা এসে গেছে। অল্প সময়ের মধ্যে রিকি পন্টিং এবং কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কথা বলেছি এবং অবশ্যই খুবই রোমাঞ্চিত আমি।’-যোগ করেন ম্যাক্সওয়েল।

ওয়াশিংটন ফ্রিডমে জাতীয় দলের দুই সতীর্থকেও পাচ্ছেন ম্যাক্সওয়েল। একই দলের হয়ে খেলবেন স্টিভেন স্মিথ ও ট্রাভিস হেড। তাছাড়া দলটির কোচের দায়িত্বে আছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং।

বর্তমানে আইপিএল খেলতে ভারতে আছেন ম্যাক্সওয়েল। চলতি মৌসুমে ৬ ম্যাচে মাত্র ৫.৩৩ গড়ে ২৮ রান করেছেন ম্যাক্সওয়েল। এর মধ্যে তিনটিতেই মেরেছেন ডাক। আসরে তিনি ব্যাটিং করেছেন ৯৪.১২ স্ট্রাইক রেটে। এই পরিসংখ্যানই বলে দিচ্ছে নিজের ছায়া হয়ে আছেন এই অজি অলরাউন্ডার।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর