ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৪৯ অপরাহ্ণ
আন্তর্জাতিকপ্রবাসযুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশী মানি ট্রান্সমিটার এন্ড এজেন্টদের সংগঠন ‘এবিএএমটিএ’র আত্মপ্রকাশ

যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশী মানি ট্রান্সমিটার এন্ড এজেন্টদের সংগঠন ‘এবিএএমটিএ’র আত্মপ্রকাশ

spot_img

যুক্তরাষ্ট্রস্থ ২৭টি মানি ট্রান্সমিটারস এন্ড এজেন্ট প্রতিষ্ঠান নিয়ে যাত্রা শুরু করলো “এসোসিয়েশন অব বাংলাদেশী আমেরিকান মানি ট্রান্সমিটারস এন্ড এজেন্টস”।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় নিউইয়র্কের মামাস পার্টি হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটির কমিটি গঠন ও নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।

এসময় সানম্যান গ্লোবাল এক্সপ্রেস এর প্রেসিডেন্ট এন্ড সিইও মাসুদ রানা তপনকে সভাপতি এবং এ্যাংকর ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফার এর সিইও এএসএম মাঈন উদ্দিন পিন্টুকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এনামুল কবির, পরিচালক (ট্রেজারার) সিপিএ মোহাম্মদ চিশতী, পরিচালক- এএসএম মাঈন উদ্দিন বাবলু, জয়নাল আবেদিন, জাকির কামাল, মোহাম্মদ এম খান আপেল, ফারহান চৌধুরী, মোঃ আমিনুল ইসলাম এবং কবির আহমেদ।

নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান বি এ এক্সপ্রেসের প্রেসিডেন্ট এন্ড সিইও মোঃ আতাউর রহমান।

পরবর্তীতে কার্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক স্ট্যান্ডার্ড এক্সপ্রেস এর প্রেসিডেন্ট এন্ড সিইও মোহাম্মদ মালেককে প্রধান উপদেষ্টা এবং বিএ এক্সপ্রেস এর প্রেসিডেন্ট এন্ড সিইও মোঃ আতাউর রহমান, সোনালী এক্সচেন্জ এর প্রেসিডেন্ট এন্ড সিইও দেবশ্রী মিত্র, প্লাসিড এক্সপ্রেস এর চিফ কমপ্লায়েন্স অফিসার এস এম রাকিবুজ্জামান হিমেল এবং শাকা এক্সপ্রেস এর প্রেসিডেন্ট এন্ড সিইও এএইচএম কাদেরকে উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

এর আগে, অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জয়নাল আবেদীন।

এসময় সংগঠনের সদস্যদের মধ্য থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, খামার বাড়ী সুপার মার্কেটের স্বত্বাধিকারী মোহাম্মদ কামরুজ্জামান এবং নেক্সাস ট্রাভেল এন্ড মাল্টি সার্ভিস এর প্রেসিডেন্ট নুর উদ্দিন আফছার।

অনুষ্ঠানে নবাগত কমিটি ও উপদেষ্টা পরিষদকে  ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যরা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর