ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:১৬ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসযবিপ্রবির বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের সভাপতি জীম, সম্পাদক নিলুফার মিম

যবিপ্রবির বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের সভাপতি জীম, সম্পাদক নিলুফার মিম

spot_img

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের ২৪-২৫ এর কার্যনির্বাহী কমিটির গঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের জাকারিয়া হাবিব জীম এবং ফার্মেসী বিভাগের নিলুফার মারুফ মিম। গতকাল রাতে বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের পরিচালক তানজিম হাসান পাঠানো এক বিজ্ঞপ্তিতে উক্ত তথ্য নিশ্চিত করা হয়েছে।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসনিক): তানজিদ মাহমুদ মাহিন,  সহ-সভাপতি (পরিকল্পনা): সাদিয়া আফরিন, সহ-সাধারণ সম্পাদক (প্রশাসনিক): নাফিসা তাসনিম ঐশী, সহ-সাধারণ সম্পাদক (পরিকল্পনা): আবদুল্লাহ আল নোমান, সহকারী সাধারণ সম্পাদক (দপ্তর ও উচ্চশিক্ষা): আব্দুল আহাদ সৈকত, কোষাধ্যক্ষ: দোলেনুর করিম, পরিচালক (পরিকল্পনা ও পরামর্শ): আব্দুল্লাহ আল মামুন অনিক, পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন): ফারহানা ইয়াসমিন, পরিচালক (অভ্যন্তরীণ বিষয়ক): অর্পিতা সাহা, পরিচালক (বহিরাগত): ফারিয়া বিনতে ফারুক, পরিচালক (ডিজাইন ও কন্টেন্ট রাইটিং): আবিদ হাসান, পরিচালক (মিডিয়া ও কমিউনিকেশন): তানজিম হাসান, পরিচালক (ইভেন্ট সমন্বয়কারী): জ্যোতিরণ মন্ডল জয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড. ইকবাল কবির জাহিদ, ডিন, ভেটেরিনারি মেডিসিন অনুষদ, চেয়ারম্যান, মাইক্রোবায়োলজি বিভাগ, প্রফেসর ড. সৈয়দ মোঃ গালিব, চেয়ারম্যান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, প্রফেসর ড. মোহাম্মদ মাহফুজুর রহমান, চেয়ারম্যান, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ,  ড. মোঃ হাফিজ উদ্দিন, প্রক্টর, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ড. মোহাম্মদ কামাল হোসেন, চেয়ারম্যান, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ, ড. মোঃ আশরাফুজ্জামান জাহিদ, সহযোগী অধ্যাপক, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ, ড. অভিনু কিবরিয়া ইসলাম, পরিচালক, ছাত্র  পরামর্শ ও নির্দেশনা দপ্তর,  ড. মোঃ রফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক, ফার্মেসি বিভাগ ।

এবং  কার্যনির্বাহী সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বিক্রমজিৎ বিশ্বাস, মো:মোহাইমিনুল ইসলাম মেহরাব, এমডি সোহাগ হাসান, ফরিদ আহমেদ প্রমুখ।

নতুন কমিটির মাধ্যমে যবিপ্রবির ক্যারিয়ার ক্লাব আগামীতে আরও এগিয়ে যাবে এমনটাই আশা সংশ্লিষ্ট সকলের।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর