ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:৫৬ পূর্বাহ্ণ
শিক্ষাক্যাম্পাসযবিপ্রবির টাংগাইল অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিনুল-আল আমিন

যবিপ্রবির টাংগাইল অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আমিনুল-আল আমিন

spot_img

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এর টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের ছাত্র মো: আমিনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের ছাত্র আল আমিন।

আজ বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে উক্ত কমিটি ঘোষণা করেন টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের উপদেষ্টা অনুজীব বিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়রা আনজুমী।

উপদেষ্টার বক্তব্যে তিনি বলেন, টাংগাইল জেলা অ্যাসোসিয়েশন একটি ঐতিহ্যবাহী সংগঠন। বরাবরের ন্যায় এবারেও সুন্দর ভাবে ইফতার মাহফিল আয়োজন করায় সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান। টাংগাইল জেলার সকলকে নিয়ে তিনি একসাথে এগিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন আমি আশা করি পবিত্র ঈদুল ফিতরের পরে একটি পুনর্মিলনী আয়োজনের মাধ্যমে সংগঠনকে আরও শক্তিশালী ও প্রাণবন্ত করবে। তিনি শিক্ষার্থীদের টাংগাইল জেলার সকলকে একসাথে কাজ করতে আহ্বান জানান। নবগঠিত কমিটির সকলকে তিনি অভিনন্দন জানান।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রৌদ্র সূত্রধর, আল মামুন প্রামানিক। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আহাদ হোসেন নিবির, আলফি সাহারিন, মীর রোহান। সাংগঠনিক সম্পাদক চন্দন সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন উয়ালিউজ্জামান তালহা। অর্থ সম্পাদক তারেকুল ইসলাম তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তাসরিফ খান, দপ্তর সম্পাদক ইমন হায়দার, সাংস্কেতিক সম্পাদক রাহাত তালুকদার, ক্রীড়া সম্পাদক অনয় বাসাক, নারী কল্যাণ বিষয়ক সম্পাদক তাসনিয়া জেবা, সহ-নারী কল্যাণ বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার।

নতুন কমিটির মাধ্যমে টাংগাইল জেলা অ্যাসোসিয়েশনের নেতৃত্ব আরও সু-সংগঠিত হবে এমনটাই আশা সকলের।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর