ঢাকা | মঙ্গলবার | ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:১৪ পূর্বাহ্ণ

যদি সাহস থাকে বাংলাদেশে ফিরে আয়: তারেককে প্রধানমন্ত্রী

spot_img

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ থেকে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে আছে। সেখান থেকে নির্দেশ দিয়ে বাসে, অ্যাম্বুল্যান্সে আগুন দিচ্ছে। পুলিশের ওপর হামলা করছে। আরে বেটা তোর যদি সাহস থাকে বাংলাদেশে ফিরে আয় দেখব আমরা।

রোববার (১২ নভেম্বর) বিকেলে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

বিএনপির উদ্দেশে শেখ হাসিনা বলেন, এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া এখন জেলে। আমি দয়া করে তাকে বাসায় থাকার অনুমতি দিয়েছি। তাদের নেতা কই? তাদের কথা মানুষ শোনে না। বিএনপি হত্যাকারী। জামায়াত যুদ্ধাপরাধী। খালেদার ছেলে খুনি তারেক জিয়া। গ্রেনেড হামলা করে আইভি রহমানকে হত্যা করেছে। বিদেশে বসে বসে খাচ্ছে। এতো টাকা পায় কোথায়। দেশে থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে নিয়ে গেছে। বড় বড় কথা না বলে সাহস থাকলে দেশে আসুক।

আওয়ামী লীগ মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে বলে উল্লেখ্য করে প্রধানমন্ত্রী বলেন, মানুষ সঙ্গে না থাকলে চোরাগোপ্তা হামলা করে সরকার হঠানো যায় না। তারা সামনে আসার সাহস পায় না, গলি থেকে বেরিয়ে আগুন দিয়ে আবার পালিয়ে যায়। আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে, আর বিএনপি-জামায়াত ধ্বংস করে।

তিনি বলেন, বাংলাদেশের জন্য আমি যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। এমনকি দেশের জন্য বাবা-মা ভাইদের মতো রক্ত দিতেও আমি প্রস্তুত।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর