ঢাকা | মঙ্গলবার | ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:১৭ পূর্বাহ্ণ

মেহজাবিনে মুগ্ধ ওটিটি দর্শকরা

spot_img

ইদানীং নাটকে অভিনয় করছেন না ছোট পর্দার জনপ্রিয় মেহজাবীন চৌধুরী। তার সব ধ্যান-জ্ঞান ওটিটিকে ঘিরেই। ওই মাধ্যমেই নিজেকে পুরোপুরি ঢেলে দিচ্ছেন।

সম্প্রতি দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আমি কী তুমি:। এতে মেহজাবীনের অভিনয়ে মজেছেন দর্শকরা।

রহস্য, রোমান্স, প্রেম— সব কিছুর মিশেলে নির্মিত সিরিজটি দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক। সোশ্যাল সাইটে লিখছেন এই সিরিজ নিয়ে, বিশেষ করে মেহজাবীনকে নিয়ে। আট পর্বের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ।

সিরিজটি দেখে সায়েন্স ফিকশনের সঙ্গে শিহরণ জাগানো টান টান উত্তেজনা আর টুইস্ট পাচ্ছেন দর্শক। বিশেষ করে মেহজাবীন চৌধুরীর দুর্দান্ত অভিনয় দেখে চোখ সরাতে পারছেন না দর্শক, এমনটাই বলছেন নেটিজেনরা।

ওয়েব সিরিজটি নিয়ে দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়ায় মেহজাবীন বলেন, ‘মাত্রই তো রিলিজ হলো। তারপরও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। একদমই সায়েন্স ফিকশন না, কিন্তু বেশ কয়েকটা জনরার সঙ্গে মিলে কিছুটা সাই-ফাই মিক্সড। ‘

প্রসঙ্গত, ‘আমি কী তুমি’ ওয়েব সিরিজে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। এতে বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, জুনায়েদ বোগদাদী, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর