ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:১৬ পূর্বাহ্ণ

মেয়েটি ইমম্যাচিউরড আরকি : জায়েদ খান

spot_img

তানজিন তিশাকে চেনেন না, তবে তার নাম শুনেন বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি গণমাধ্যমে এ মন্তব্য করেন তিনি। ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার বিতর্কিত মন্তব্য ঘিরে নেটজুড়ে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। এ অভিনেত্রী এক সাংবাদিককে হুমকি দিয়েছিলেন। এখানেই থেমে থাকেননি তিশা, পরে ওই সাংবাদিকের বিরুদ্ধে ডিবি অফিসে গিয়েও অভিযোগ করেছেন। এর পরই ক্ষুব্ধ হয় সাংবাদিক সমাজ। তিশার বিরুদ্ধে রাস্তায় নেমে তীব্র প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিকরা।

এ বিষয়ে চিত্রনায়ক জায়েদের বলেন, সবসময় নায়ক-নায়িকাদের বিপদে পাশে ছিলেন বিনোদন সাংবাদিকরাই। মেয়েটি (তানজিন তিশা) ই্মম্যাচিউরড আরকি। এজন্যই হয়তো সাংবাদিকদের সঙ্গে ঝামেলা করতে গেছে। সাংবাদিকরা যদি কোনো তারকার দিক থেকে মুখ ফিরিয়ে নেন, তখন দাঁড়ানো খুব টাফ। খুবই কঠিন। এক কথায় সাংবাদিকদের সঙ্গে ঝামেলা করে শিল্পীদের টিকে থাকা খুব কঠিন। তাকে কারা বুদ্ধি দেয় আমি জানি না। এরা আসলে বোকা।

নিজের অভিজ্ঞতা জানিয়ে জায়েদ বলেন, আমার সঙ্গে অনেক সাংবাদিকের ঝামেলা হয়েছিল। কিন্তু আমি এত বড় করিনি। সিনিয়র সাংবাদিকদের মাধ্যমে মিটমাট করেছি। আইন, পুলিশ ব্যবহার করা শিল্পীদের উচিত না। এতে শিল্পীদের ক্যারিয়ার নষ্ট হয়ে যায়। একবার সাংবাদিকরা খেপে গেলে ওই তারকার উঠে দাঁড়ানো টাফ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর