ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:১৩ পূর্বাহ্ণ
খেলাধুলামার্শের নেতৃত্বে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা

মার্শের নেতৃত্বে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা

spot_img

আগামী জুনে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বুধবার (১ মে) বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। আসন্ন বিশ্বকাপে অজিদের নেতৃত্ব দেবেন মিচেল মার্শ।

চলতি আইপিএলে ব্যাটিং তাণ্ডব দেখিয়ে যাচ্ছেন অজি ওপেনার জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক। তবে মঙ্গলবার ফক্স স্পোর্টস এক প্রতিবেদনে জানিয়েছিল, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখনও না খেলা ম্যাকগার্ককে হয়তো বিশ্বকাপের স্কোয়াডের দলে রাখা হবে না। আর হয়েছেও তাই।

ম্যাকগার্কের পাশাপাশি অস্ট্রেলিয়ার দলে জায়গা হয়নি অভিজ্ঞ ব্যাটসম্যান স্টিভেন স্মিথের। টি-টোয়েন্টিতে বেশ বাজে সময় পার করতে থাকা স্মিথকে ছাড়াই বিশ্বকাপের দল সাজিয়েছে অজিরা।

এদিকে অস্ট্রেলিয়ার নিয়মিত মুখের সকলেই জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে। ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, কামিন্স, হ্যাজেলউড, মিচেল স্টার্ক, ওয়েড সকলেই জায়গা করে নিয়েছে বিশ্বকাপের স্কোয়াডে। আর আগে থেকেই নিশ্চিত ছিল, বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দলকে নেতৃত্ব দেবেন মার্শ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, টিম ডেভিড, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউড, জশ ইংলিশ, অ্যাশটন অ্যাগার, ক্যামেরন গ্রিন, নাথান এলিস।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর