ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৪৯ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসমাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে যবিপ্রবি ছাত্রলীগের ইফতার-রাতের খাবার বিতরণ

মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে যবিপ্রবি ছাত্রলীগের ইফতার-রাতের খাবার বিতরণ

spot_img

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং স্বাধীনতা সংগ্রাম সকল শহীদদের আত্নার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ সন্ধ্যায় যবিপ্রবির ক্যাম্পাসের অদূরে কমলাপুর গ্রামের একটি হাফেজিয়া মাদ্রাসায় ৪০ জন মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে উক্ত ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। এসময় যবিপ্রবি শাখা ছাত্রলীগ সভাপতি সোহেল রানা এবং সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল সহ ছাত্রলীগ বেশকিছু সংখ্যক নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। ইফতারের পর রাতের খাবার বিতরণের সকল ব্যবস্থাও সেখানে করা হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানতে শাখা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল যৌথভাবে গনমাধ্যমকে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং স্বাধীনতা সংগ্রাম সকল শহীদদের আত্নার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা নিজেরা মিলেই এ সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছে। এজন্য তারা উভয়ই শাখা ছাত্রলীগের নেতা কর্মীদের অশেষ ধন্যবাদ জানান। তারা বলেন, ছাত্রলীগ সবসময় দেশের মানুষের কল্যাণে আছে ছিল সারাজীবন জননেত্রী শেখ হাসিনার আদেশ মত পাশে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ সহ যবিপ্রবির শিক্ষক সমিতির সদস্যবৃন্দ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর