ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:২১ পূর্বাহ্ণ
খেলাধুলামাথায় আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ

spot_img

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের ম্যাচহীন দিনে শোনা গেল দুর্ঘটনার খবর। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মুস্তাফিজুর রহমান অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন। প্র্যাকটিস সেশনে ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল ফিজের মাথায় আঘাত করে। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান নয়ন বলেন, ‘মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

আজ (রোববার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। ইম্পেরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর মুস্তাফিজের সবশেষ অবস্থা জানিয়েছে কুমিল্লার টিম ম্যানেজমেন্ট। তাতে অবশ্য কিছুটা স্বস্তিই পেতে পারেন টাইগার ক্রিকেটের ভক্তরা। মুস্তাফিজের আঘাত কেবলই বাইরের দিকে। কোনো প্রকার ঝুঁকির মাঝে থাকতে হচ্ছে না তাকে।

ইম্পেরিয়াল হাসপাতালের পরীক্ষা-নিরীক্ষা শেষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ফিজিও জাহিদুল ইসলাম সজল জানান, ‘সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীণ কোনো রক্তক্ষরণ নেই। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় তত্ত্বাবধানে আছেন। এছাড়া তার ক্ষতে সেলাই লাগানো হয়েছে।’

জানা যায়, মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে নেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। প্রাথমিকভাবে এটি নিঃসন্দেহে তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। এখন পর্যন্ত দলটির জার্সিতে ৯ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর