ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:০৫ অপরাহ্ণ
খেলাধুলামাঠে নেমেই মাশরাফির ভেলকি

মাঠে নেমেই মাশরাফির ভেলকি

spot_img

চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে খেলতে নেমেই ভেলকি দেখালেন মাশরাফি বিন মর্তুজা। একাই তুলে নিলেন পাঁচ উইকেট। সাবেক এই টাইগার অধিনায়কের আগুনঝরানো বোলিংয়ে রীতিমতো ধসে গেছে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটিং অর্ডার।

চলমান ডিপিএলের শুরু থেকে ছিলেন না মাশরাফি। চতুর্থ রাউন্ডে এসে আজ বৃহস্পতিবার প্রথমবারের মতো মাঠে নামলেন তিনি। বাইশগজে ফিরেই যেন পুরনো সেই ম্যাশ।

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে নিজের প্রথম ওভারেই পেয়েছেন সাফল্য। প্রীতম কুমারকে নিজের বলে তালুবন্দী করে সাজঘরে ফেরান মাশরাফি। এরপর একে একে শিকার করেন সাব্বির হোসেন, ফয়সাল আহমেদ, মঈন খান ও মাহফুজ রাব্বিকে। পেয়ে যান ফাইফার। সবমিলিয়ে চলতি মৌসুমে নিজের প্রথম ম্যাচে ৮ ওভার বল করে ১৯ রান খরচায় তুলে নেন ৫ উইকেট।

মাশরাফির লিস্ট এ ক্রিকেট ক্যারিয়ারে এটি অষ্টম ৫ উইকেট শিকার। তার বোলিং নৈপুণ্যে ১৩৬ রানেই গুটিয়ে গেছে গাজী গ্রুপ।

সর্বশেষ বিপিএলটা ভালো কাটেনি মাশরাফির। বহু বিতর্ক আর প্রশ্নের মুখোমুখি হয়ে শেষমেশ টুর্নামেন্টের মাঝপথে সরে দাঁড়ান সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক। এখনো দেশের ঘরোয়া ক্রিকেটে খেলা সাবেক এই অধিনায়ক রাজনীতির ময়দানেও তুমুল ব্যস্ত সময় পার করছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হুইপের দায়িত্ব পেয়েছেন মাশরাফি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর