ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৪৮ পূর্বাহ্ণ
আন্তর্জাতিকপ্রবাসব্রুকলিনে এ্যাংকর ট্রাভেলসের নতুন শাখা উদ্বোধন

ব্রুকলিনে এ্যাংকর ট্রাভেলসের নতুন শাখা উদ্বোধন

spot_img

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে বিশ্বের যেকোনো দেশের এয়ারলাইন্স টিকিট এবং বাংলাদেশে টাকা পাঠানোর বিশ্বস্ত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘এ্যাংকর ট্রাভেলস’ এর ৪র্থ শাখা চালু হয়েছে।

শুক্রবার (১০ মে) ব্রুকলিনের ম্যাকডোনাল্ডসে এই শাখা উদ্বোধন করা হয়। কেক কেটে শাখাটির উদ্বোধন করেন ঢাকাই চলচিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমী।

এর আগে নতুন এই অফিসে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

নায়িকা মোসুমী বলেন, প্রবাসী বাংলাদেশিদের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধনকালে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রবাসীরাই বাংলাদেশের উন্নয়ন ও অর্থনীতির অন্যতম চালিকা শক্তি। তাদের এই নতুন উদ্যোগের সাথে আমি আছি। আশাকরি প্রবাসী বাংলাদেশিরা আরও বেশি করে এ্যাংকর ট্রাভেলস এর সেবা নেবেন। তাদের মাধ্যমে দেশে যাবার টিকেট কিনবেন ও বেশি বেশি অর্থ পাঠাবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কমিউনিটি একটিভিস্ট গিয়াস আহমেদ, মানি ট্রান্সফার কোম্পানী সানম্যান এক্সপ্রেসের কর্ণধার মাসুদ রানা তপন, ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী আজম ও এ্যাংকর ট্রাভেলসেরর সিইও এএএসএম মাঈন উদ্দীন পিন্টু ছাড়াও আরো উপস্থিত ছিলেন, রফিকুল্লাহ পাটোয়ারি, আনোয়ার হোসেন, আশরাফুল হাসান, মোহাম্মদ হক, মঈনউদ্দীন, মাগফেরাত ইসলাম, গোলাম রাব্বানী পারভেজ, তরিকুল ইসলাম মিঠু, কামাল উদ্দীন, মালেক খান ও আম্বিয়া বেগম।

সানম্যান এক্সপ্রেসের কর্ণধার মাসুদ রানা তপন বলেন, এই প্রতিষ্ঠানের সেবাধর্মী কাজের সাথে আমার প্রতিষ্ঠান সানম্যান এক্সপ্রেসও জড়িত। এ জন্য আমি নিজেকে গর্বিত মনে করছি। আশাকরি ব্রকলিনবাসী তা গ্রহন করবেন।

এ্যাংকর ট্রাভেলস এর সিইও এএসএম মাঈন উদ্দীন পিন্টু বলেন, এই এলাকায় প্রচুর প্রবাসী বাংলাদেশি বাস করেন। বিশেষ করে নোয়াখালি, চট্রগ্রাম, সদ্বীপ ও সিলেটের বিপুল সংখ্যক মানুষ এ এলাকায় বাস করেন। তাদের হাতের কাছে প্রতিষ্ঠানটি চালু করতে পেরে আমি খুই আনন্দিত। সবার দোয়া ও সহযোগিতা চাই।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর