ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৪৫ অপরাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীবেকার বলায় শ্বশুরের ঘর পুড়লো জামাতা

বেকার বলায় শ্বশুরের ঘর পুড়লো জামাতা

spot_img

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মেয়ের জামাইকে বেকার বলায় শ্বশুরের বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। এতে ঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে।

রোববার (৫ মার্চ) ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের নুরনবী মিয়ার বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এদিন রাত ৮টায় এ ঘটনায় অভিযুক্ত আলী আকবর ওরফে বেচু মিয়াকে (৩৪) বেগমগঞ্জের দুর্গাপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত বেচু মিয়া নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো. দুলালের ছেলে। তার বিরুদ্ধে শ্বশুর নুরনবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

নুরনবী বলেন, ২২ দিন ধরে আমার বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী বেচু মিয়া বেকার অবস্থায় আমার বাড়িতে থাকছে। এতে আমি সংসার চালাতে হিমশিম খাচ্ছিলাম। পরে তাকে বেকার বলে সামান্য বকাঝকা করে কাজ খোঁজার তাগাদা দেই। এতে সে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। রোববার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। আগামীকাল সকালে আসামিকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। 

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর