ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:২৫ পূর্বাহ্ণ
জাতীয়বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় জাতিসংঘের শোক

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় জাতিসংঘের শোক

spot_img

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানিয়েছে জাতিসংঘ। এ ঘটনায় নিহতদের পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। রোববার (০৩ মার্চ) বাংলাদেশে জাতিসংঘের এক্স (সাবেক টুইট) বার্তায় এ তথ্য জানানো হয়।

এর আগে গত ২৯ ফেব্রুয়ারি বেইলি রোডে অবস্থিত গ্রিন কোজি কটেজ ভবনে রাত পৌনে ১০টার দিকে ভয়াবহ আগুন লাগে। ভয়াবহ ওই আগুনে ৪৬ জন নিহত হন। এতে বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

এদিকে এ ঘটনায় ওই ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুলকে আটক করেছে রমনা থানা পুলিশ। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ম্যানেজারকে আটক করা হয়েছে। ভবনের বিভিন্ন বিষয় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শুক্রবার (১ মার্চ) ভবনটির নিচতলার চুমুক রেস্টুরেন্টের (ছোট রেস্টুরেন্ট) দুজন মালিক ও কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজারকে আটক করে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ।

অগ্নিকাণ্ডের এ ঘটনায় নিহত ৪৬ জনের মধ্যে ২০ জন পুরুষ, ১৮ জন নারী এবং আট জন শিশু‌ রয়েছে। নিহতদের মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত করা গেছে। তাদের ৩৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্গে রয়েছে দুজনের লাশ। ডিএনএ পরীক্ষার মাধ্যমে বাকি ছয় জনের পরিচয় জানার চেষ্টা চলছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর