ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৫০ পূর্বাহ্ণ
বিনোদনবিয়ের গাউন কেটে নতুন পোশাক বানালেন সামান্থা

বিয়ের গাউন কেটে নতুন পোশাক বানালেন সামান্থা

spot_img

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়। সব জল্পনার অবসান ঘটিয়ে একই বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল। তারপর দুজনার দু’টি পথ গেছে বেঁকে।

একাধিক রীতিতে জাঁকজমক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। তার একটি ছিল খ্রিষ্টান রীতি। এ রীতিতে বিয়ে করতে গিয়ে সাদা রঙের গাউন পরেছিলেন সামান্থা। এবার বিয়ের সেই গাউন কেটে কালো রঙের নতুন পোশাক বানালেন এই অভিনেত্রী। আর সেই পোশাক পরে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বিষয়টি জানান তিনি।

এ বিষয়ে সামান্থা রুথ প্রভু বলেন, ‘আজ আমি যে পোশাকটি পরেছি, এটি আমার প্রিয় একটি গাউন ছিল। সেই গাউন দিয়ে নতুন পোশাকটি এই অনুষ্ঠানের জন্য তৈরি করা হয়েছে। এটি তৈরি করেছে মেধাবি ক্রেশ বাজাজ। আমার অভ্যাস পরিবর্তনের জন্য যে ক’টি পদক্ষেপ নিয়েছি, তার মধ্যে একটি হলো পুরোনো কাপড় পুনরায় ব্যবহার করা।’

সম্প্রতি ভারতীয় তারকাদের মধ্যে অনেকেই জামাকাপড়ের অপচয় বন্ধের কথা বলছেন। সামান্থা ছাড়াও এ তালিকায় রয়েছেন— আলিয়া ভাট, আনুশকা শর্মা প্রমুখ।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি।

সবকিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা। ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন এই তারকা দম্পতি।

বিয়েবিচ্ছেদের পর সামান্থা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এরই মাঝে মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হন; এখনো পুরোপুরি সুস্থ নন। তবে শারীরিকভাবে অনেকটা ফিট হওয়ায় ধীরে ধীরে কাজে ফিরছেন এই অভিনেত্রী।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর