ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৫১ পূর্বাহ্ণ

বিছানায় পড়ে ছিল স্ত্রী ও দুই মে‌য়ের মরদেহ

spot_img

কি‌শোরগ‌ঞ্জের হো‌সেনপু‌র উপজেলায় এক নারী ও তার দুই মে‌য়ের মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকা‌লে উপ‌জেলার সাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রা‌ম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিজেদের ঘ‌রে পাশাপা‌শি দু‌টি বিছানায় মা ও ২ মেয়ের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হ‌লেন—বাসুরচর গ্রা‌মের সৌ‌দি প্রবাসী ম‌ঞ্জিল মিয়ার স্ত্রী তাস‌লিমা আক্তার (৩৫) এবং তার দুই মে‌য়ে মোহনা (১১) ও বন্যা (৭)। 

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, নিহত নারীর স্বামী মঞ্জিল মিয়া সৌদি প্রবাসী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। সিআইডি, পিবিআই ও গোয়েন্দা পুলিশ এ বিষয়ে কাজ করছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহের কাজ চলছে।

পুলিশ সুপার বলেন, ২০১৭ সাল থেকে মঞ্জিল মিয়া সৌদি আরবে রয়েছেন বলে প্রতিবেশীরা আমাদের জানিয়েছেন। এর মধ্যে তিনি দেশে আসেননি। নিহতের স্ত্রী তাসলিমা একাই বাড়িতে বাচ্চাদের নিয়ে বসবাস করতেন। সব দিক বিবেচনা করে কীভাবে এ ঘটনা ঘটল তা জানার চেষ্টা করছি। ঘরের ভেতরে মালামাল বা আসবাবপত্র ঠিক ছিল। এলোমেলো বা জবরদস্তি করার কোনো আলামত পাওয়া যায়নি। দরজা ভেতর থেকে বন্ধ ছিল না, খোলা ছিল। নিহতের বড় মেয়ে মোহনার বান্ধবী তাকে খুঁজতে এসে দরজা ধাক্কা দিলে ঘটনাটি সামনে আসে। তবে তাদের মৃত্যুর বিষয়টি আমাদের কাছে স্বাভাবিক মনে হয়নি। আবার এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা এটি বলার মতো কোনো আলামতও এখনো পাওয়া যায়নি।

সাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ উদ্দিন জানান, পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। আমরা বিস্তারিত পরে বলতে পারব।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর