ঢাকা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:৪১ পূর্বাহ্ণ
সারাদেশবাবা-মাকে ভরণ-পোষণ না দেয়ায় ছেলে জেলহাজতে

বাবা-মাকে ভরণ-পোষণ না দেয়ায় ছেলে জেলহাজতে

spot_img

জামালপুরের মেলান্দহ উপজেলায় বয়স্ক বাবা-মাকে নির্যাতন ও ভরণ-পোষণ না দেয়ায় ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ছেলে হাবিব সেকের (২৫) অত্যাচার-নির্যাতন ও ভরণ-পোষণ না দেয়ায় নিরূপায় হয়ে থানায় মামলা দায়ের করেন বাবা তোফাজ্জল হোসেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালতে সোপর্দ করলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আতাউল্ল্যাহ তাকে জেলহাজতে প্রেরণ করেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ রাজু আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ছেলে হাবিব সেক উপজেলার ঝাউগড়া ইউনিয়নের চর রুহিলী গ্রামের মো. তোফাজ্জল হোসেন ও মোছা. হাজেরা বেগম দম্পতির ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বৃদ্ধা বাবা-মার সাথে উগ্র আচরণ করতো অভিযুক্ত ছেলে বখাটে প্রকৃতির। সে কাজে অমনোযোগী। সে ঘরের জিনিসপত্রও ভেঙে ফেলতো। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে বুধবার রাতে বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে মেলান্দহ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে তার নিজ বাড়ি থেকে ছেলে হাবিব সেককে গ্রেপ্তার করে পুলিশ।

বাবা তোফাজ্জল হোসেন বলেন, আমার একমাত্র ছেলে। আশা ছিল বড় হয়ে আমাদের দেখভাল করবে। মাঝে সে ভালোই ছিল। কিন্তু মাদকে আসক্ত হয়ে পড়ায় টাকা-পয়সা না পেলেই আমাদেরকে নির্যাতন-অত্যাচার শুরু করতো। তাই কোন উপায় না পেয়ে গতকাল রাতে থানা পুলিশকে জানাই। ঘটনা শুনেই ব্যবস্থা গ্রহণ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাজু আহাম্মদ বলেন, পিতা-মাতাকে ভরণ-পোষণ না দেয়ার অভিযোগে সকালে অভিযুক্ত ছেলে হাবিব সেককে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আদালতে সোপর্দ করলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আতাউল্ল্যাহ তাকে জেল হাজতে প্রেরণ করেন।

ওসি আরও বলেন, এ ধরনের অভিযোগ থানায় আসা মাত্রই থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর