ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৩৩ অপরাহ্ণ
খেলাধুলাবাংলাদেশে আইসিসির সম্প্রচার স্বত্ব পেল টিএসএম

বাংলাদেশে আইসিসির সম্প্রচার স্বত্ব পেল টিএসএম

spot_img

আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) বাংলাদেশের মাটিতে ২০২৫ সাল পর্যন্ত আইসিসির টুর্নামেন্টগুলোর সম্প্রচার স্বত্বের বিষয়ে বিজ্ঞপ্তি দিয়েছে। টুর্নামেন্টগুলোর সম্প্রচার স্বত্ব পেয়েছে টিএসএম। তারা টিভিতে নাগরিক টিভির মাধ্যমে খেলা সম্প্রচার করবে। ডিজিটাল প্ল্যাটফর্মে ম্যাচগুলো দেখাবে বাংলালিংক।

শুক্রবার প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০২৫ সাল পর্যন্ত ছেলেদের ও মেয়েদের মোট ছয়টি আইসিসির বৈশ্বিক ইভেন্ট সম্প্রচারে টিএসএমের সঙ্গে চুক্তি হয়েছে। ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার প্রত্যাশা, আগামী দুই বছরে বাংলাদেশে আরও বেশি মানুষের কাছে ক্রিকেট পৌঁছে যাবে।

চুক্তিতে অন্তর্ভুক্ত ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- চলতি বছরের ছেলেদের টি-টুয়েন্টি বিশ্বকাপ ও মেয়েদের বিশ্বকাপ, ২০২৫ সালে মেয়েদের অনূর্ধ্ব-১৯ টি-টুয়েন্টি বিশ্বকাপ, ছেলেদের চ্যাম্পিয়ন্স ট্রফি, টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ। ইভেন্টগুলোর মধ্যে আগামী সেপ্টেম্বর-অক্টোবরে মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ।

আইসিসির প্রধান নির্বাহী জিওফ অ্যালার্ডিস বলেছেন, ‘বাংলাদেশের ভূখণ্ডের জন্য টিএসএমকে আইসিসি ক্রিকেটের সত্ত্ব দিতে পেরে আনন্দিত। যেখানে বিশাল সংখ্যক উত্সাহী সমর্থকগোষ্ঠী রয়েছে। চলতি বছরের শেষ দিকে বাংলাদেশে হতে যাওয়া মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপের আয়োজন হবে। আমাদের সম্প্রচার অংশীদারের সঙ্গে জুটি বেঁধে মেয়েদের খেলার বিকাশের পাশাপাশি নতুন এবং বিদ্যমান সমর্থকদের সঙ্গে যুক্ত হওয়ার একটি বাস্তব সুযোগ রয়েছে।’

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর