ঢাকা | বুধবার | ২৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:৪৩ অপরাহ্ণ

বড় জিনিস আমার পছন্দ

spot_img

এই মুহূর্তে অন্যতম ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের ‘গ্লোবাল স্টার’ তিনি। পশ্চিমী দুনিয়ায় নায়িকা যে সাফল্য অর্জন করেছেন, তা অনেকের কাছেই স্বপ্ন।

২০১৮ সালে রাজস্থানের উমেধ ভবন প্যালেসে ধুমধাম করে প্রেমিক নিক জোনাসের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন নায়িকা। বিয়ের সময় র্যালফ লরেনের ডিজাইনার গাউনে সেজেছিলেন প্রিয়াঙ্কা। মুক্তো, ক্রিস্টাল দিয়ে সাজানো ওই সাদা গাউন তৈরি করতে সময় লেগেছিল ১,৮২৬ ঘণ্টা! ওই গাউনের সঙ্গে যুক্ত ছিল ৭৫ ফুট লম্বা ট্রেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’ নিয়ে মুখ খুলেন অভিনেত্রী।

কেন প্রাসাদ ভাড়া করে বিয়ে করেছিলেন? প্রিয়াঙ্কা বলেন, ‘আমি তো কোনওদিনই বলিনি আমার এইসব ভালো লাগে না। আমি বড় পরিসরে সবকিছু করতে ভালোবাসি। কারণ আমি মানুষ হিসাবে ভীষণ বোল্ড, বড় জিনিস আমার পছন্দ। বিয়েটা বড় স্কেলে হলেও সেখানে কিন্তু মাত্র ১১০ জন অতিথি হাজির ছিল। আমার এবং আমার স্বামীর খুব কাছের মানুষেরাই শামিল হয়েছিলেনৃতবে প্রাসাদে বিয়ের স্বপ্ন আমরা বরাবর ছিল, সঙ্গে ৭৫ ফুল লম্বা ট্রেলের (গাউনের সঙ্গে জোড়া কাপড়)…সেটা ভুল কিছু নয়, তাই না?’

গত কয়েক সপ্তাহের ব্যবধানে প্রিয়াঙ্কার ‘সিটাডেল’ সিরিজ ও ‘লাভ এগেন’ ছবি মুক্তি পেয়েছে। পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অফ স্টেট’ নিয়ে আপতত ব্যস্ত প্রিয়াঙ্কা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর