ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:১৪ অপরাহ্ণ
খেলাধুলাফুটসাল বিশ্বকাপের টিকিট নিশ্চিত করলো আর্জেন্টিনা

ফুটসাল বিশ্বকাপের টিকিট নিশ্চিত করলো আর্জেন্টিনা

spot_img

চলতি বছরের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার এবারের আসর। তার আগে অবশ্য মাঠ গড়িয়েছে আরেক কোপা আমেরিকা। তবে সেটা ফুটবল নয়, ফুটসাল। এরই মধ্যে ফুটসাল বিশ্বকাপে অংশগ্রহণ নিশ্চিত করেছে আর্জেন্টিনা। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) উরুগুয়েকে ২-০ গোলে হারিয়ে ফুটসাল বিশ্বকাপে নিজেদের জায়গা নিশ্চিত করে তারা।

ম্যাচের শুরু থেকেই নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে থাকে আর্জেন্টিনা। তাতে ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যাওয়ার মতো দারুণ কিছু সুযোগ পেয়েছিল দলটি। কিন্তু সেগুলো কাজেই লাগাতে পারেনি মাতিয়াসের দল। আলবিসেলেস্তেদের বেশ কিছু দুর্দান্ত আক্রমণ প্রতিহত করেন উরুগুয়ের গোলরক্ষক ম্যাথিয়াস ফার্নান্দেজ। তাতে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ড্রতে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে নেমেও আক্রমণের ধারা বজায় রাখে আর্জেন্টিনা। তাতে দ্বিতীয়ার্ধের খানিকবাদেই কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। প্রতিপক্ষের এক খেলোয়াড়ের পা থেকে বল কেড়ে নিয়ে জোরালো শট নেন লুকাস ত্রিপোদি। তার শটেই ১-০ গোলের লিড নেয় আর্জেন্টিনা।

আলবিসেলেস্তেরা নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় ম্যাচের একেবারে শেষ মুহূর্তে। মধ্য মাঠ থেকে বল পেয়ে জাল লক্ষ্য করে জোরালো শট নেন তাবুর্দা। আর তাতেই ২-০ গোলের জয় নিশ্চিত হয়। এই জয়ে উজবেকিস্তানে অনুষ্ঠিতব্য ফিফা ফুটসাল বিশ্বকাপে অংশ্রগ্রহণ নিশ্চিত হলো আর্জেন্টিনার।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর