ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:১৪ পূর্বাহ্ণ
বিনোদনপ্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী কাপুর

প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী কাপুর

spot_img

প্রয়াত কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। বাবা বনি কাপুর প্রতিষ্ঠিত প্রযোজক। সম্প্রতি তিনি প্রযোজনা করেছেন ‘ময়দান’ সিনেমা। আর বাবার ছবির বিশেষ স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন নায়িকাকন্যা।

মঙ্গলবার ‘ময়দান’-এর বিশেষ স্কিনিং ছিল মুম্বাইয়ে। বাবার ছবির বিশেষ স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন মেয়ে জাহ্নবী কাপুরও। সেখানে ‘শিখু’ লেখা একটি নেকপিস পরেছেন অভিনেত্রী। যা দেখেই শুরু হয়েছে তুমুল আলোচনা।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়া। শিখরকে আদর করে শিখু বলেই ডাকেন জাহ্নবী। কফি উইথ করণে মুখ ফসকে সে কথা নিজেই বলে ফেলেছিলেন।

নেকপিস নিয়ে প্রকাশ্যে এসে রীতিমতো নিজের প্রেমকেই স্বীকৃতি দিলেন এই তারকাকন্যা। এদিন জাহ্নবী পরেছেন সাদা ব্লেজারের সঙ্গে ম্যাচিং প্যান্ট। পাপারাজ্জিদের ক্যামেরায় হাসি মুখ পোজও দিয়েছেন।

একসময় শিখরের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল জাহ্নবীর। যদিও কয়েক বছর পরে আবার তাদের সেই সম্পর্ক জোড়া লাগে। শিখরকে ‘পারিবারিক বন্ধু’ বলেই পরিচয় দেন জাহ্নবী! বনি কাপুরও শিখরকে খুব পছন্দ করেন।

মুখে অস্বীকার করলেও গোপনে অনেকদূর এগিয়ে গেছেন জাহ্নবী-শিখর। বিভিন্ন সময় তাদের দুজনকে একই গাড়িতে ঘুরতেও দেখা গেছে। নিজেদেরস সম্পর্ক নিয়ে শিগগিরই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই জুটি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর