ঢাকা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:৪১ অপরাহ্ণ
জাতীয়প্রেমের টানে বাংলাদেশে এসে আইফোন হারালেন ইন্দোনেশীয় তরুণী

প্রেমের টানে বাংলাদেশে এসে আইফোন হারালেন ইন্দোনেশীয় তরুণী

spot_img

প্রেমের টানে বাংলাদেশে আসেন ইন্দোনেশীয় এক তরুণী। এখানে এসে তিনি মাদারীপুরের শিবচরের যুবক শামীম মাদবরকে বিয়ে করেন। ওই বিয়ের সাজ সাজতে পার্লারে গিয়ে আইফোন হারিয়েছেন বিদেশি এ কনে।

ওই তরুণীর নাম ইফহা। গত ১৭ ফেব্রুয়ারি বাংলাদেশে আসেন তিনি। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিয়ের জন্য সাজতে শিবচর পৌর এলাকার পাকিস্তানি বিউটি পার্লারে যান তিনি।

সেখানে থাকা অবস্থাতেই নিজের আইফোনটি একটি টেবিলের ওপর রাখেন। পরে ফোনটি আর খুঁজে পাননি। এ ঘটনায় শিবচর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

তরুণীর স্বামী শামীম মাদবর বলেন, সকালে শিবচরের স্বর্ণকার পট্টির পাকিস্তানি বিউটি পার্লারে সাজার জন্য নিয়ে যাওয়া হয় ইফহাকে। পার্লারের ভেতরে সাজের সময় ফোনটি চুরি হয়। পরে সিসিটিভির ফুটেজে দেখা যায়, বোরখা পরিহিত এক নারী পার্লারের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে ফোনটি নিয়ে দ্রুত বের হয়ে যায়। এটি খুবই দুঃখজনক। পার্লারে কোনো নিরাপত্তা ব্যবস্থা নেই। পরে আমরা শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করি।

বিউটি পার্লারের স্বত্বাধিকারী রেশমা আক্তার বলেন, আমার পার্লারে সারাক্ষণই কাস্টমার থাকেন। ফোনটি সারাক্ষণই তার হাতে ছিল। সাজ শেষে তিনি ফোনটি নিয়ে দরজার কাছের টেবিলের ওপর রেখে নাক ফুল পড়তে গেলে বোরকা পরা এক নারী এসে ফোনটি নিয়ে দ্রুত বেরিয়ে যায়। তখন আমি আরেকটি কাজ করছিলাম।

তিনি আরও বলেন, আমরা সব সময় মালামাল নিজেদের সঙ্গে রাখতে বলি। নিজ দায়িত্বে রাখার জন্য বলা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার বলেন, ভুক্তভোগী এ বিষয়ে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করছি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর