ঢাকা | শুক্রবার | ২৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৫২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী হওয়ার দুঃস্বপ্নে বিভোর রেজা কিবরিয়া

spot_img

টাকার লোভে সরকারের গোয়েন্দা সংস্থার ফাঁদে পড়ে রেজা কিবরিয়া বিএনপি ভেঙে প্রধানমন্ত্রী হওয়ার দুঃস্বপ্নে বিভোর বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

সোমবার (১৯ জুন) রাতে সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে এসব কথা বলেন তিনি।

নিজের অপকর্ম ঢাকতে রেজা কিবরিয়ার অসত্য বক্তব্য ও মিথ্যাচার উল্লেখ করে নুর বলেন, রেজা কিবরিয়া কতটুকু অযোগ্য সেটা তার কাজকর্মে ইতোমধ্যে আপনারা পর্যবেক্ষণ করেছেন। গণঅধিকার পরিষদের মতো একটা সম্ভাবনাময় দলের আহ্বায়ক হয়েও তিনি ঐভাবে দলের মিটিং-মিছিল, কার্যক্রমে সক্রিয় ছিলেন না।

নুর আরও বলেন, টাকার লোভে সরকারের গোয়েন্দা সংস্থার ফাঁদে পড়ে তিনি বিএনপি ভেঙ্গে প্রধানমন্ত্রী হওয়ার দুঃস্বপ্নে বিভোর। আমরা সেটাতে সমর্থন না দেয়ায় আমাকে নিয়ে মিথ্যাচার করে নেতা-কর্মীদের মাঝে বিভাজন তৈরি করে গণঅধিকার পরিষদে ভাঙ্গন ও সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

রোববার তাদের দলের বৈঠক ছিল উল্লেখ করে নুর বলেন, বিদেশি গোয়েন্দা সংস্থার এজেন্ট পরিচয়ে বাংলাদেশের গোয়েন্দা সংস্থার পৃষ্ঠপোষকতায় জনৈক মাসুদ করিম/এনায়েত করিমের বিএনপি ভাঙা ও ব্রাহ্মণবাড়িয়ার উকিল আব্দুস সাত্তার মডেলে আগামী নির্বাচনে অংশগ্রহণ নিশ্চিতে কথিত সরকার বিরোধী প্রোগ্রামের নামে রেজা কিবরিয়ার ব্যাংকক, কাঠমুন্ডুতে একাধিকবার মিটিংয়ে অংশ নেয়া এবং দেশে এসে মনোনয়ন বিক্রি ও বিএনপির বহিষ্কৃত নেতা শওকত মাহমুদের প্রোগ্রামে অংশগ্রহণ এবং সর্বশেষ ইনসাফের প্রোগ্রামে অংশ নেয়ার বিষয়ে গতকাল রেজা কিবরিয়ার বাসায় জরুরি মিটিংয়ে এসব বিষয়ে জবাবদিহিতা চাইলে তিনি সদুত্তর না দিয়ে নেতৃবৃন্দের প্রশ্নে বিরক্ত হয়ে বাসার ছাদের মিটিং স্থান ত্যাগ করে বাসায় ঢুকে আর মিটিংয়ে আসেনি।

প্রসঙ্গত, প্রসঙ্গত, সম্প্রতি গণঅধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর এক অপরকে নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে আসছেন। এছাড়াও সোমবার রাতে রেজা কিবরিয়াকে সরিয়ে দলের যুগ্ম আহ্বায়ক রাশেদ থানকে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর