ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৪৪ পূর্বাহ্ণ

পোশাক খুলেই যাচ্ছেন উরফি

spot_img

এই প্রথম নয়। আগেও বিনা পোশাকে ক্যামেরার সামনে এসেছেন ভারতীয় মডেল উরফি জাভেদ। প্রায়শই পোশাকের জন্য আলোচনার কেন্দ্রে থাকেন তিনি।

তবে এবারও নতুনত্ব! পিছনে হালকা নীল মায়াবী দরজা। সামনে ধূসর ঢোলা জিনস পরে দাঁড়িয়ে উরফি জাভেদ। কোমরে হাত রেখে সপ্রতিভ তারকা। তবে ঊর্ধ্বাঙ্গে সুতোটিও নেই। শুধু দুইটি স্টিকার দিয়ে তার স্তনদ্বয়ের ঢেকে রেখেছেন।

স্টিকার দু’টি দেখলে অবশ্য কিছু দিন আগের এক ছবির কথা মনে পড়ে যেতে পারে। সে বার পিছন থেকে দুথটি কালো হাত এসে ঢেকে রেখেছিল উরফির বুক। ঠিক মাপ মতো আবরণ। সাবধানে ফেলা ছিল স্তনদ্বয়ের উপর। এবার আরও এক ধাপ এগিয়ে ফ্যাশনফন্দি উরফির।

রুপোলি ঝিলমিল দুই হাতের মতো আঁকা উরফির পাঁজরের কাছে। সেখান থেকে উঠে এসে আঙুলগুলো উঠে এসে ছুঁয়েছে স্তনবৃন্ত। বৃদ্ধাঙ্গুষ্ঠ আর তর্জনীতে ধরা দুথটি বল। তার রং লালচে বাদামি। তাতেই ঢাকা পড়েছে স্তনবৃন্ত। রুপোলি হাতের আঙুলেও সেই একই রঙের নখ পালিশ।

তিনি পোশাক না পরলে সূক্ষ্ম ভাবনার ছোঁয়া রেখে যান। আবার পরলেও এমন ভাবে কাঁচি চালান, যা অন্য কেউ ভাবতে পারবেন না।

দিন কয়েক আগেও বিনা পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন উরফি। তবে কী ভাবে নিজেকে ব্যক্তিগত রাখা যায় সে উপায়ও যে ভালই জানেন, প্রমাণ করে দিয়েছিলেন সে বারও। সামনে দুথটি ওয়াইন গ্লাস ছিল, তার পিছনেই কায়দা করে লুকিয়েছিলেন স্তন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর