ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৫৯ অপরাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীনোয়াখালীতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নোয়াখালীতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

spot_img

নোয়াখালীর মাইজদীতে একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে নোয়াখালীর জেলা শহরের মাইজদীর বসুন্ধরা কলোনি এলাকার একটি চারতলা ভবনের দ্বিতীয় তলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- মেহেদি হাসান শুভ (২২) ও তার স্ত্রী তামান্না ইসলাম (১৬)। তারা ওই বাসার দোতলায় ভাড়া থাকতেন। তাদের বাড়ি উপজেলার দাদপুর এলাকায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে বিছানায় স্ত্রীর গলাকাটা মরদেহ পড়ে আছে। আর স্বামীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলছে। নিহতরা সম্পর্কে খালাতো ভাইবোন। কয়েক মাস আগে প্রেম করে বিয়ের পর ওই ভাড়া বাসায় বসবাস কারছিলেন।

তিনি আরও বলেন, তবে প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার পর ওই স্বামী আত্মহত্যা করেছেন। এ বিষয়ে তদন্ত অব্যাহত চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, ধারণা করা হচ্ছে স্বামী প্রথমে স্ত্রীকে হত্যা করে পরে নিজেও আত্মহত্যা করেন। তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর