ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৫০ অপরাহ্ণ
শিক্ষানোবিপ্রবি লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও ইফতার

নোবিপ্রবি লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও ইফতার

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে নবীন বরণ ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমি ভবনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে পড়ুয়া লক্ষীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি বিপ্লব মল্লিক, সাধারণ সম্পাদক ড. এস এম মাহবুবুর রহমান, আইকিউএসির পরিচালক ড. ফিরোজ আহমেদ, রিজেন্ট বোর্ড সদস্য ড. আনিসুজ্জামান রিমন ও রুহুল আমিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইকবাল হোসেন সুমন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি তানভীর হাসান এ্যানীর সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহানের সঞ্চালনায় আগত অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন।

এছাড়াও নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে কথা বলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. অতুন সাহা, আব্দুল করীম, মো. মুজাম্মেল ভূঁইয়া ও ফারিহান তাহরিম।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর