ঢাকা | বুধবার | ২৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:১৯ অপরাহ্ণ

নোবিপ্রবি বিএনসিসি’র ইফতার আয়োজন

spot_img

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্তৃক ইফতার এর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট রুমী ভবনে এ আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, প্রক্টর মোহাম্মদ ইকবাল হোসেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী এবং ন্যাশনাল ক্যাডেট কোর, নোবিপ্রবি শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জঙ্গি,মাদক, দূর্নীতি, বাল্যবিবাহ এবং যৌতুকবিরোধী র‍্যালি অনুষ্ঠিত হয় এবং তা শহীদ সার্জেন্ট রুমী ভবনের সামনে এসে শেষ হয়। র‍্যালি শেষে বিএনসিসির পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদারুল আলমকে গার্ড অব অনার দেওয়া হয়।

এসময় উপাচার্য বলেন, বিভিন্ন জাতীয় দিবস এবং বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা হতে শুরু করে ভর্তি কার্যক্রম সম্পন্ন হওয়া পর্যন্ত তাদের ভূমিকা দেখা যায়। অত্যন্ত সুশৃঙ্খলভাবে তারা তাদের এ দায়িত্ব পালন করে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাহিরেও তাদের কার্যক্রম দেখা যায়। যেমনঃ সিলেটে বন্ধ্যায় কবলিত মানুষের সাহায্য করা। তাদের এসব কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন তিনি।

অনুষ্ঠানের শেষে পদোন্নতি প্রাপ্ত ক্যাডেটদেট ব্যাজ পরিয়ে দেওয়া হয় এবং বিএনসিসি দিবসে অনুষ্ঠিত কুইক প্রতিযোগিতাসহ অন্যান্য প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর