ঢাকা | বুধবার | ১৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৪:৫৭ পূর্বাহ্ণ
শিক্ষাক্যাম্পাসনোবিপ্রবিতে বিএনসিসি সিইও পরিবর্তন

নোবিপ্রবিতে বিএনসিসি সিইও পরিবর্তন

spot_img

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের (সেনা শাখা) সর্বোচ্চ পদ সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) পদে পদান্নিত হলেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ক্যাডেট সার্জেন্ট সাজিদ খান।

রবিবার (১৭ ডিসেম্বর) ময়নামতি রেজিমেন্টে সিইউও ব্যাজ পরিধান করিয়ে তাকে উক্ত পদে পদান্নিত করেন রেজিমেন্ট কমান্ডার লে: কর্নেল মোঃ কামরুল ইসলাম, পিএসসি।

বিগত সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত ময়মনামতি রেজিমেন্টে লিখিত পরীক্ষা, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করে ৬ নং ব্যাটেলিয়নের সিইউও হিসেবে চূড়ান্ত ভাবে মনোনীত হন সাজিদ খান।

নোবিপ্রবি বিএনসিসির নতুন সিইউও সাজিদ খান খান বলেন- “বিএনসিসির সাথে আমার যাত্রা শুরু ২০১৮ সাল থেকে। ক্যাডেট র‍্যাংক থেকে এখন ক্যাডেটদের সর্বোচ্চ পদ পাওয়ার মাধ্যমে দায়িত্বের ভার আগের চেয়ে কয়েকগুণ বেড়ে গেল। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো আমার বিশ্ববিদ্যালয় এবং আমার প্রিয় এই বিএনসিসির মুখ আরো উজ্জ্বল করতে। ভবিষ্যতে এই সংগঠনের দ্বারা শুধু আমার ক্যাম্পাস বা প্রতিষ্ঠান নয় আমি আমার পুরো দেশের সকল মানুষের কাছে এর সেবা,শ্রম এবং সুবিধাসমূহ পৌঁছে দেবো। আপনাদের সকলের কাছে সাফল্য কামনা করছি।”

উল্লেখ্য,এর আগেও ক্যাডেট আন্ডার অফিসার সাজিদ রমনা রেজিমেন্টে, ১ ব্যাটালিয়নের সরকারি বিজ্ঞান কলেজে ক্যাডেট সার্জেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর