ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:০২ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসনোবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত ২৭৭

নোবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত ২৭৭

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) গুচ্ছের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিতির হার ৯৩.৫৮ শতাংশ।

শনিবার (০৩ জুন) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।৪৩১৬ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল মোট ৪০৩৯ জন শিক্ষার্থী।

পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও পরীক্ষা পরিচালনা ও আসন বিন্যাস উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমানসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, নোবিপ্রবি প্রক্টর ও বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ।

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ (GST) গুচ্ছভূক্ত ২২ টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির বি ও সি ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা গত ২০ ও ২৭ মে অনুষ্ঠিত হয়েছে। আজ ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর