ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৩৫ অপরাহ্ণ
খেলাধুলানিষেধাজ্ঞার কবলে মেসি

নিষেধাজ্ঞার কবলে মেসি

spot_img

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী মেসির ভক্তদের জন্য কিছু দুঃসংবাদই বটে। দুই সপ্তাহের জন্য পিএসজির নিষেধাজ্ঞার কবলে পড়লো এ ফুটবল তারকা।

লিওনেল মেসির সৌদি আরব সফরে অনুমোদন ছিল না পিএসজি কোচের। ফলে এ ভ্রমনের জন্য দুই সপ্তাহের নিষেধাজ্ঞা ও জরিমানার মতো কঠোর ব্যবস্থা নিল ক্লাব কর্তৃপক্ষ।

গণমাধ্যমে খবর, মেসির অনুমোদনহীন সৌদি যাত্রাকে মারাত্মক ভুল হিসেবে দেখছে পিএসজি। আর তাই আগামী দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে তারকা এ ফুটবলারকে। লিগ ওয়ানের অন্তত দুইটি ম্যাচ খেলতে পারবেন না মেসি। এছাড়া নিষেধাজ্ঞা দুই সপ্তাহ পর্যন্ত বলবত থাকলে আগামী ২১ মের আগে ক্লাবটির হয়ে মাঠা নামা হচ্ছে না তার।

সাতবারের ব্যালন ডি অর জয়ী মেসি সৌদি আরবের পর্যটনবিষয়ক শুভেচ্ছাদূত। মেসির চলমান সফরও হয়তো সেটিরই অংশ।

এদিকে, পিএসজিতে মেসির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মধ্যেই পুরোনো ক্লাব বার্সেলোনা ছাড়াও নতুন গন্তব্য হিসেবে শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাবের নামও। আরেক বিশ্বতারকা ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর দেশটির আরেক ক্লাব আল হিলাল নাকি আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে আগ্রহী।

এদিকে, সময়টা ভালো যাচ্ছে না পিএসজির। তারকাবহুল দল নিয়েও লিগ ওয়ানের শিরোপা ধরে রাখা নিয়েও শঙ্কা বাড়ছে। এর মধ্যেই সর্বশেষ ম্যাচে টেবিলের তলানিতে থাকা লঁরিয়ার বিপক্ষে ঘরের মাঠে বাজেভাবে হেরে গেছে পিএসজি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর